প্রকাশিত হলো পোড়ামন-২ এর নতুন গান

এবার প্রকাশিত হলো পোড়ামন-২ এর নতুন গান ‘ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো, অন্য কেউরে না আমি চাইতে দিবো’ এমন মিষ্টি রোমান্টিক কথায় ‘পোড়ামন-২’ ছবির দ্বিতীয় গানটি। শুক্রবার সকালে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় নতুন গান ‘ওহে শ্যাম’।

‘ওহে শ্যাম’ শাহ আলম সরকারের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন ইমন সাহা। আর ফোক রোমান্টিক ধাঁচের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও পূজা।

সিয়াম বলেন, ‘গ্রাম বাংলার উৎসব আনন্দকে ঘিরে গ্রামীণ প্রেক্ষাপটে গানটি করা হয়েছে। গেলো সপ্তাহে এই ছবির ‘হিরো নাম্বার ওয়ান’ গানটি প্রকাশ করা হয়। গানটি দর্শকমহলে বেশ প্রশংসা কুড়ায়। আসছে ঈদেই মুক্তি পেতে যাচ্ছে ‘পোড়ামন ২’ ছবিটি।’

গানটি সম্পর্কে ইমরান বলেন, ‘এটা ফোক রোমান্টিক ধাঁচের একটা মেলোডি গান। আমি সাধারণত রোমান্টিক গানই করি বেশি, ফোক করা হয় না। গ্রামীণ প্রেক্ষাপটে মাটির কথা ও প্রচলিত সুর যেগুলা মানুষের খুব চেনা। এটা আমার জন্য একটু ডিফরেন্ট। শ্রোতাদর্শকদের ভালো লাগার মত একটা গান।’

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফী। এ ছবিতে দেখা যাবে ঢাকাই ছবির নতুন জুটি সিয়াম ও পূজাকে।

আজকের বাজার/আরআইএস