প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় সকলকে সহযাত্রী হতে হবে : স্পিকার

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় সকলকে সহযাত্রী হতে হবে। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। বৈশ্বিক মহামারি কোভিড সময়ে দক্ষতার সাথে করোনা মোকাবেলা, সাধারণ মানুষের জীবনযাত্রা স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও প্রণোদনা প্রদান, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু বাস্তবায়নসহ বিভিন্ন ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভূতপূর্ব উন্নয়নের স্বাক্ষর রেখে চলেছেন। খবর সংবাদ বিজ্ঞপ্তির।

স্পিকার আজ তার সংসদ ভবনস্থ কার্যালয়ে ‘শেখ হাসিনা ও ঘুরে দাঁড়ানোর বাংলাদেশ’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এসব কথা বলেন। এসময় স্পিকার ‘শেখ হাসিনা ও ঘুরে দাঁড়ানোর বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন করেন। স্পিকার বলেন, বিরোধিতার জন্যই বিরোধিতা; এই সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হবে। উন্নয়নের ক্ষেত্রে মানসিক দৈন্যতা কাটিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন অগ্রযাত্রায় সহযাত্রী হবার আহ্বান জানান তিনি।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজ এমপি, ‘শেখ হাসিনা ও ঘুরে দাঁড়ানোর বাংলাদেশ’ বইয়ের সম্পাদক শামীম আহমদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের অধ্যাপক ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. এম অহিদুজ্জামান, সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান