প্রধানমন্ত্রী উপহার পৌঁছে দিলেন কুমিল্লায় ত্রিপুরা ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে

কুমিল্লা সদর উপজেলার কালীরবাজারের হাদকপাড়া ত্রিপুরা ক্ষুদ্র নৃগোষ্ঠীর মানুষের হাতে তুলে দেয়া হলো প্রধানমন্ত্রীর উপহার। রোববার সকালে কোটবাড়ী ত্রিপুরা পাড়ায় সদর উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন কৃষি উপকরণ পাওয়ার টিলার ও শিশু কিশোরদের জন্য ক্রীড়া সামগ্রী তাদের হাতে তুলে দেন।

সদর উপজেলা সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়ধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক প্রকল্পের আওতায় কালিরবাজার ত্রিপুরা নৃ-গোষ্ঠীর জন্য দুটি পাওয়ার টিলার, ১০ টি ইলেক্ট্রটিক সেলাই মেশিন দেয়া হয়। এছাড়াও ত্রিপুরা নৃ-গোষ্ঠীর শিশু-কিশোরদের জন্য ফুটবল, ভলিবল, ব্যাডমিন্টন খেলার র‌্যাকেট, ফ্লাওয়ার, কেরাম বোর্ড, ক্রিকেট ব্যাট, বল স্ট্যাম্পসহ সাংস্কৃতিক চর্চার সরঞ্জাম প্রদান করা হয়। এছাড়াও ত্রিপুরা পল্লীর সবার জন্য বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্য গভীর নলকূপ স্থাপন করে দেন উপজেলা প্রশাসন।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন বাসসকে বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রেরিত নৃ-গোষ্ঠীর জন্য দুটি পাওয়ার টিলার, ১০ টি ইলেক্ট্রটিক সেলাই মেশিন এবং ত্রিপুরা নৃ-গোষ্ঠীর শিশু-কিশোরদের জন্য বিভিন্ন খেলাধুলার সরঞ্জাম উপহারগুলো ত্রিপুরা জনগোষ্ঠীর মানুষজনের কাছে পৌছে দেওয়া হয়েছে। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান