প্রসূন আজাদের ডিভোর্সে সিনেমা বন্ধ

ছোট পর্দার অভিনেত্রী প্রসূন আজাদ পরিচালিত প্রথম ছবি ‘কুহেলিকা’ আর হচ্ছে না। এ সম্পর্কে প্রসূন বলেন, পরিচালক হিসেবে আমার এখনো অনেক কিছু শেখার বাকি। তাই মনে হয় না ছবিটি আর করছি।’
জানা গেছে, অস্ট্রেলিয়ার সিডনিতে টানা মাসখানেকের মত শুটিং করেছিলেন প্রসূন। ছবিটির মূল চরিত্রে ছিলেন তার স্বামী মোহাইমিন সান। সম্প্রতি তাদের মধ্যে ডিভোর্সের কার্যক্রম চলছে। এ জন্যই ছবিটি হচ্ছে না।
‘কুহেলিকা’র চিত্রনাট্য লিখেছিলেন আহাদুর রহমান। গল্পে প্রসূন একজন নাইট ক্লাবের ডান্সারের চরিত্রে অভিনয় করেছেন।
প্রসঙ্গত, লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১২’ প্রতিযোগিতার প্রথম রানারআপ প্রসূন আজাদ ২০১৬ সালের ফেব্রুয়ারিতে গোপনে বিয়ে করেছিলেন। তার চেয়ে বড় খবর, বিয়ের খবর প্রকাশের আগেই প্রকাশ হলো তার ডিভোর্সের খবর। আগামী বছরের ফেব্রুয়ারিতে সেই বিয়ের ডিভোর্স কার্যকর হতে যাচ্ছে।
গোপনে বিয়ের খবর প্রকাশ না করলেও সম্প্রতি প্রসূন আজাদ গণমাধ্যমকে জানিয়েছেন, ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার সিডনিতে তার বিয়ে হয়। বর অস্ট্রেলিয়া প্রবাসী মোহাইমিন সান। দেশের বাড়ি ময়মনসিংহ। সম্পর্কে তারা কাজিন। অনেকদিন প্রেম করেছেন। আর বিয়েটা করেছেন পরিবারকে না জানিয়ে, কারও সম্মতি না নিয়ে। বিয়ের আগে এবং পরে অনেকটা সময় সিডনিতেই ছিলেন প্রসূন।
পরিবারকে না জানিয়ে বিয়ে করে এতদিন সংসার করার পর কী কারণে বিচ্ছেদ? এমন প্রশ্নে প্রসূন আজাদ জানিয়েছেন, ডিভোর্সটা আমার পক্ষ থেকে দেয়া হয়নি। সে যদি ডিভোর্স দিয়ে ভালো থাকে সেখানে আমার কী বলার থাকে? এখনও কিছু সময় আছে। দেখি তার সিদ্ধান্ত পাল্টায় কী না।
আজকের বাজার: সালি / ০১ অক্টোবর ২০১৭