প্রিন্স হ্যারির রাজকীয় বিয়েতে নিমন্ত্রণ পেলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া। শুধু বলিউড নয়, হলিউডেরও প্রিয় মুখ তিনি! হলিউডের একাধিক ছবিতে চুক্তিবদ্ধ তিনি, সেই সঙ্গে ‘কোয়ান্টিকো’ ধারাবাহিকে অভিনয় করছেন। অস্কার, গোল্ডেন গ্লোব ও অন্যান্য পুরস্কারের মঞ্চে অবাধ বিচরণ তার। এবার ব্রিটিশ রাজপরিবারের সবচেয়ে আকাঙ্ক্ষিত বিয়েতে উপস্থিত হতে যাচ্ছেন তিনি।

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, মেগান মার্কলের ঘনিষ্ঠ বন্ধু হিসেবে বিয়ের আমন্ত্রণপত্র পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ক্যালিফোর্নিয়ায় অবসর যাপন থেকে গার্লস ডে আউট—সব জায়গাতেই প্রিয়াঙ্কার সঙ্গী ছিলেন মেগান। প্রিয়াঙ্কা জানিয়েছেন, রাজকীয় বিয়েতে মেগানের ব্রাইডমেড হবেন তিনিই।

এদিকে হবু দম্পতির একটি ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, অভিনন্দন আমার বন্ধু। তোমার জন্য আমি ভীষণ আনন্দিত। সব সময় সেরাটাই তোমার প্রাপ্য। সারা জীবন তোমার হাসিমুখ বজায় থাকুক৷

উল্লেখ, আগামী ১১ মে প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কলের জমকালো বিয়ের অনুষ্ঠান।বিয়ের অনুষ্ঠানটি উইন্ডসোর ক্যাসলের সেইন্ট জর্জ চ্যাপেলে অনুষ্ঠিত হবে। আর তাই ‘কোয়ান্টিকো’র কাজ স্থগিত রেখে প্রিয়াঙ্কা এখন লন্ডনে অবস্থান করছেন। বান্ধবী মেগানের বিয়ে বলে কথা!

এস/