প্রেমিকের সাথে পালালেন ৩ সন্তানের জননী: ৫ মাস পর গ্রেপ্তার

সিলেটের বিশ্বনাথে স্বামীর বাড়িতে তিন সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ার প্রায় পাঁচ মাস পর প্রেমিকসহ গৃহবধূকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন- বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের সোনাপুর গ্রামের নজরুল ইসলামের স্ত্রী লাকী বেগম (২৮) ও মৌলভীবাজার জেলার সদর থানার শেরপুর গ্রামের সাবু মিয়ার ছেলে সাজু মিয়া (৩০)।

পুলিশ জানায়, ২০০৬ সালে বিশ্বনাথ উপজেলার সোনাপুর গ্রামের নজরুল ইসলামের (৪৮) সাথে লাকী বেগমের বিয়ে হয়। তাদের সংসারে তিনটি সন্তান রয়েছে। জীবিকার তাগিদে ২০১৮ সালে সংযুক্ত আরব আমিরাতে পাড়ি জমান নজরুল। পরে মোবাইল ফোনে দুই সন্তানের জনক সাবু মিয়ার সাথে পরিচয় হয় লাকী বেগমের। এক পর্যায়ে তাদের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

প্রেমের টানে বাড়িতে তিন সন্তানকে রেখে স্বামীর দেয়া ৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ পাঁচ লাখ টাকা নিয়ে চলতি বছরের ২৫ মে প্রেমিক সাজুর হাত ধরে বাড়ি থেকে পালিয়ে যান লাকী বেগম। এরপর থেকে সাজু মিয়ার বাড়িতে তার সাথে সংসার করতে থাকেন লাকী বেগম।

এদিকে, সম্প্রতি প্রবাস থেকে দেশে ফিরে সাজু ও লাকীর বিরুদ্ধে মামলা করেন নজরুল ইসলাম। পরে সোমবার রাতে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা জানান, গ্রেপ্তার সাজু মিয়া ও লাকী বেগমকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।