ফের জোড়া লাগছে জাস্টিন-সেলিনার সম্পর্ক

অল্প বয়সে খ্যাতিমান তারকাদের মধ্যে কানাডার সংগীতশিল্পী জাস্টিন বিবার অন্যতম। আর এই বয়সেই সারা বিশ্বজুড়ে রয়েছে অসংখ্য ভক্ত। তবে ভক্তের তালিকায় মেয়ে ভক্তের সংখ্যাই বেশি হবে।

কয়েকদিন আগেও শোনা গিয়েছিল জাস্টিন এবং সেলিনার প্রেম বিচ্ছেদের কথা। তাদের ভক্তদের জন্য সুখবর হলো ফের জোড়া লাগতে যাচ্ছে তাদের ভালোবাসার সম্পর্ক। অনেক দিন আলাদা থাকলেও তারা একে অপরকে মিস করেন।

জাস্টিন বিবারের ঘনিষ্ট এক সূত্র হলিউড লাইফকে বলেন,‘ জাস্টিন ও সেলিনা যোগাযোগ বিচ্ছিন্ন করেছেন ঠিকই কিন্তু জাস্টিন এখনও সেলিনার ইনস্ট্রাগ্রাম এ নজর রাখেন প্রতিনিয়ত। সেলিনা সম্প্রতি ‘ব্যাক টু ইউ’ শিরোনামে একটি গান পোস্ট করছেন। গানের কিছু কথা থেকে বুঝতে পারা যায় যে সেও জাস্টিনকে নিয়ে ভাবছে।’

এই প্রেমিকযুগলের প্রেম জোরা রহস্য হলো (৩১ মে) কিছু লেখাসহ একটি ছবি পোস্ট করেন। তাতে লেখা ছিলো, ‘আই নো আই উড ব্যাক টু ইউ’ । অপর একটি পোস্টে লেখা ছিলো ‘আই ওয়ানা হোল্ড ইউ, হোয়েন আই এ্যাম নট সাপোসড্ টু । সেলিনার পক্ষ থেকে জাসথিনের জন্য এটা একটি বার্তা নয় কি!’’

তবে এখনও বিষয়টা ধোঁয়াশাই রয়ে গেছে। কেননা,সেলিনার গানের সম্পূর্ণ ভিডিও প্রকাশ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না যে সেলিনার হৃদয়ে জাস্টিন বিবারের জন্য অনুভূতির জন্ম হচ্ছে কিনা।

আজকের বাজার/আরআইএস