ফের ভাইরাল প্রিয়া

ভারতের মালায়লম ছবি ‘ওরু আদার লাভ’-এর একটি গানের জন্য রাতারাতি ভাইরাল হয়ে যায় ভিডিও। তার চোখের ইশারায় আট থেকে আশির হৃদয়ে ওঠে ঝড়। রাতারাতি ভাইরাল হওয়া সেই দক্ষিণী কন্যার ভিডিও এবার ফের ছড়িয়ে পড়ল ইন্টারনেটে। আর সেই ভিডিও প্রকাশ পাওয়ার পর পরই, তা ফের ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি লাল পোশাক পরে শপিং মলে হাজির হতে দেখা যায় প্রিয়া প্রকাশ ওয়ারিয়রকে। এক নারীর হাত ধরে শপিং মলে যেতে দেখা যায় দক্ষিণী কন্যাকে। শপিং মলে হাজির হওয়ার সঙ্গে সঙ্গে প্রিয়াকে ঘিরে মানুষের ভিড় বাড়তে শুরু করে।

তাদের সঙ্গে হাসি মুখেই কথা বলতে দেখা যায় প্রিয়া প্রকাশ ওয়ারিয়রকে। আর ওই ভিডিও ছড়ানোর পর পরই হু হু করে তা ছড়িয়ে পড়ে। নেটিজেনরা আবার জোর আলোচনা শুরু করে দেন দক্ষিণী কন্যাকে নিয়ে।

এদিকে প্রিয়া প্রকাশ ওয়ারিয়র একজন রক্ষণশীল পরিবারের মেয়ে বলে সম্প্রতি বেশ কয়েকটি ওয়েবসাইট দাবি করে। এমনকী, প্রিয়া নিজে কোনো মোবাইল ব্যবহার করেন না। ইন্টারনেটে কিছু দেখতে হলে, প্রিয়া মায়ের ফোন থেকেই তাতে চোখ বুলিয়ে নেন বলেও দাবি করেন তার বাবা।

শুধু তাই নয়, মেয়ের ভিডিও ভাইরাল হওয়ার পরও তিনি জানতেন না। এক বন্ধুর কাছ থেকেই প্রথম তিনি ওই খবর জানতে পারেন বলেও প্রিয়ার বাবা জানান।


এস/