বগুড়ায় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

করোনা ভাইরাসে বগুড়ার দুস্থ ও অসহায় ৩০০ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত খাদ্য উপহার সামগ্রী বিতরণ করেছে বগুড়া জেলা আওয়ামীলীগ। বেলা ১২ টায় বগুড়া জিলা স্কুল মাঠে জেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মধ্যে এ উপহার সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজুন। খাদ্য উপহার সামগ্রী বিতরণ কালে মজিবর রহমান মজনু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা কালে বিভিন্ন সহায়তা বিতরণ অব্যাহত রেখেছেন। প্রধানমন্ত্রী এ দেশের মানুষের খোজ খবর নেন। তিনি অসহায় জনগোষ্ঠীর পাশে আছেন এবং থাকবেন। তিনি শুধু খাদ্য সামগ্রীই নয় নগদ অর্থ দিচ্ছেন। করোনাকালে ব্যাবসায়ীদের ক্ষতি পুষিয়ে দিতে আর্থিক সহায়তা দিয়েছেন। করোনর টিাকার জন্য ব্যবস্থ্যা করেছেন।

উপকার ভোগীরা প্রধানমন্ত্রী উপহার পেয়ে দারুন খুশি। ত্রাণ নিতে আসা শহরের সুত্রাপুর এলাকার মাজেদা বেগম জানান, আজকের ত্রাণ পাওয়ায় তিনি শেখ হাসিনার জন্য আল্লাহর কাছে দোয়া করেছেন। মাজেদা জাানান প্রধানমন্ত্রীর মত করে কেউই মানুষর কথা ভাবেন না।

তিনি দরিদ্র মানুষের মাথা গোঁজার ঠাঁয় করে দিয়েছেন। বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা করে দিয়েছেন। প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রীর বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন নবাব, দপ্তর সম্পাদক আল-রাজী জুয়েল, শ্রমিকলীগের জেলা সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মঞ্জুরুলইসলাম, জেলা ছাত্রলীগ নেতানাইমুর রাজ্জাক তিতাসসহ আরও অনেকে। তথ‌্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান