বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন বিপিপি টেলিটক শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ (বিপিপি) টেলিটক বাংলাদেশ লিমিটেড শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দ।

আজ বুধবার (০৪ নভেম্বর) রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে তারা শ্রদ্ধা নিবেদন করেন। এসময় উপস্থিত ছিলেন বিপিপি টেলিটক শাখার প্রধান উপদেষ্টা এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. সাহাব উদ্দিন, বিপিপি টেলিটক শাখার নবনির্বাচিত সভাপতি ও আইইবি’র সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রনক আহসান, নবনির্বাচিত সাধারণ সম্পাদক প্রকৌশলী আতিকুল আলমসহ কমিটির অন্যান্য সদস্যরা।

জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাহাব উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে প্রকৌশলীরা তাদের মেধা, শ্রম ও দক্ষতা দিয়ে কাজ করে যাচ্ছেন। সরকারের ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ বাস্তবায়নে অন্যতম প্রধান সহযোগী হিসেবে কাজ করছে টেলিকম সেক্টর। এই মহামারি করোনা ভাইসারের মধ্যেও আমরা ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে এগিয়ে যাচ্ছি। এসবই সম্ভব হয়েছে শেখ হাসিনা ও তাঁর আইসিটি উপদষ্টা প্রকৌশলী সজিব ওয়াজেদ জয় এর দূরদর্শী নেতৃত্বে।

সভাপতি’র বক্তব্যে প্রকৌশলী মো. রনক আহসান বলেন, আগামীতে চতুর্থ শিল্প বিপ্লবে যেন বাংলাদেশ নেতৃত্ব দিতে পারে সেই জন্য আমাদের আইসিটি ও টেলিকম প্রকৌশলীদের আরো দক্ষ করে গড়ে তুলতে হবে।