বরিশালে করোনাভাইরাসে ৬ জনের মৃত্যু

বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ছয়জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় তিনজন ও উপসর্গ নিয়ে তিনজন মারা গেছেন। একই সময়ে বিভাগে করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৩৩ জন। আর এ সময়ের মধ্যে সুস্থ হয়েছে ৯২১ জন। বৃহস্পতিবার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের বিভাগীয় পরিচালক ডা. বাসুদেব কুমার দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে তিনজন ও করোনা ওয়ার্ডে করোনায় আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে। বাকি দুইজন ভোলা জেলায় মারা গেছেন। গত ২৪ ঘণ্টায় বৃহস্পতিবার সকাল পর্যন্ত শেবাচিমের করোনার আইসোলেশন ওয়ার্ডে ৭ জন ও করোনা ওয়ার্ডে একজন ভর্তি হয়েছেন। আরটি পিসিআর ল্যাবে ১৯২ নমুনা পরীক্ষা করানো হয়। এর মধ্যে ২০ দশমিক ৮০ শতাংশ পজিটিভ শনাক্তের হার।

বরিশাল বিভাগে এই পর্যন্ত করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৬৪০ জনে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১৩৩ জন। এ নিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৩ হাজার ২৩৬ জনে। আর এ সময়ের মধ্যে সুস্থ হয়েছেন ৯২১ জন, যা নিয়ে বিভাগে এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৩৫ হাজার ৫৩৫ জন। খবর-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান