বাংলাদেশ দলকে ও মুশফিকে অভিনন্দন জানালেন মাশরাফি

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ভারতকে বধ করেছে বাংলাদেশ। মুশফিকুর রহিমের দৃঢ়চেতা ব্যাটিংয়ে ৭ উইকেটের বড় জয় পেয়েছেন টাইগাররা। এ নিয়ে প্রথমবারের মতো আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে টিম ইন্ডিয়াকে হারালেন তারা। শুধু তাই নয়, ভারতের মাটিতে এটিই প্রথম জয় তাদের।

নিঃসন্দেহে এ জয়ের নায়ক মুশফিক। তার হার না মানা ৬০ রানের বীরোচিত ইনিংসে ভর করে ৩ বল বাকি থাকতে জয়ের বন্দরে নোঙর করে বাংলাদেশ। স্বাভাবিকভাবেই প্রশংসার জোয়ারে ভাসছে বাংলাদেশ ও মুশি।

সোশ্যাল মিডিয়া টুইটারে লাল-সবুজ জার্সিধারীদের প্রশংসায় ভেজাচ্ছেন ক্রিকেট ব্যক্তিত্বরা। অবশ্য অধিকাংশই ভারতীয়। তবে দলকে অভিনন্দন জানাতে ভোলেননি বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এ জয়কে পারফেক্ট টিম-ওয়ার্ক উল্লেখ করেছেন তিনি।

কয়েক দিন ধরে নানা ইস্যুতে বাংলাদেশের ক্রিকেট আকাশে দুর্যোগের ঘনঘটা। ক্রিকেটারদের আন্দোলন, পরিপ্রেক্ষিতে বিসিবির রেষারেষি, সাকিবের নিষেধাজ্ঞা, তামিমের সফরে না যাওয়া- সব মিলিয়ে টালমাটাল দেশের ক্রিকেট। ঠিক তখনই ঐতিহাসিক জয় পেল ‘আনকোরা’ দলটি।

সোশ্যাল মিডিয়া টুইটারে মাশরাফি লেখেন, অভিনন্দন। সত্যিই দুর্দান্ত মুশফিক। লড়াকু প্রচেষ্টা ও দারুণ টিম-ওয়ার্ক। আশা করি, এটি বজায় থাকবে।