বাংলা সিনেমায় কাজ করবেন রানি মুখার্জী

বলিউড অভিনেত্রী রানি মুখার্জীর ৩৮তম জন্মদিন ছিল মঙ্গলবার। জন্মদিনের প্রাক্কালে যশরাজ ফিল্মসের অফিসিয়াল ফেসবুক পেজে আপলোড করা ভিডিও-র মাধ্যমে অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিলেন রানি।

তার মাতৃত্ব, মেয়ে আদিরা ও বলিউডে ভবিষ্যত পরিকল্পনা সংক্রান্ত অনুরাগীদের কৌতূহলের জবাব দিয়েছেন তিনি। এ বছর জন্মদিনটা মুম্বাইয়ের কাটাচ্ছেন বলে জানিয়েছেন রানি।

অনুরাগীদের জন্মদিনের শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানিয়ে রানি বলেছেন, ‌‌গত দু বছর আমাকে আপনারা সিনেমায় মিস করেছেন। আসলে ওই সময় আমার সন্তানকে নিয়ে ব্যস্ত ছিলাম।

বলিউডে আগামী সিনেমা হিচকি-র মাধ্যমে প্রত্যাবর্তন ঘটতে চলেছে রানির। এই সিনেমার শুটিং আগামী মাস থেকে শুরু হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

এক অনুরাগী জানতে চান, আবার কবে তাকে রোমান্টিক সিনেমায় দেখা যাবে। এর উত্তরে রানি বলেছেন, হিচকি-র পরেই।

বলিউডে তাকে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এ ব্যাপারে এক প্রশ্নের জবাব রানি বলেন, আমি এতো ধরনের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে নিজেকে খুব ভাগ্যবান মনে করি। বিভিন্ন ধরনের ভূমিকায় কাজ করতে দারুণ লাগে।

মা হওয়ার অনুভূতি অসাধারণ মন্তব্য করে রানী বলেন, তার জীবনের সেরা সুখের দিন এই আড়াইটা বছর। একজন মেয়ের কাছে মা হওয়ার থেকে বড় কিছুই নেই।

রাজা কি আয়েগি বরাত-এর পর ২০ বছর কেটে গিয়েছে। এ ব্যাপারে রানি বলেছেন, আসলে আরও দু বছর আগে সিনেমার শুটিং শুরু করেছিলাম। জানি না, কীভাবে কেটে গেল ২২ বছর।

এক বাঙালি অনুরাগীর প্রশ্নের উত্তরে রানি বলেছেন, ভালো চিত্রনাট্য পেলে বাংলা সিনেমায়ও কাজ করতে আগ্রহী।

রানি জানিয়েছেন, জন্মদিনটা মেয়ের সঙ্গে কাটাবেন তিনি।