বাহুবলে অস্ত্রসহ ডাকাত আটক

জেলার বাহুবল উপজেলায় দুজনকে কুপিয়ে আহত করে মালামাল লুটে নিয়ে যায় ডাকাত দল। এ সময় ধাওয়া করে অস্ত্রসহ এক ডাকাতকে আটক করেছে স্থানীয় জনতা।

মঙ্গলবার রাত দুটার দিকে উপজেলার পশ্চিম জয়পুর গ্রামে ঘটে এ ঘটনা। আহতরা হলেন ওই গ্রামের মতিন মিয়ার ছেলে জুনাব আলী (২৫) ও মৃত আব্দুর রহমানের ছেলে কামাল মিয়া (৩৫)। হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে তাদেরকে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায় যে, রাতে জুনাব আলীর পরিবারের সবাই ঘুমিয়ে পড়লে একদল ডাকাত ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। জুনাব আলী চিৎকার দিলে পার্শ্ববর্তী ঘরের তার চাচা কামাল মিয়া এগিয়ে এলে ডাকাতরা তাদের দুজনকে কুপিয়ে জখম করে এবং রিভলবারের গুলি ছুড়ে আতংক সৃষ্টি করে পালিয়ে যায়। পরে স্থানীয় জনতা ধাওয়া দিলে বাকীরা পালিয়ে গেলেও দুটি রিভলবারসহ এক ডাকাত আটক হয়। তার বাড়ী বি-বাড়ীয়া বলে নিশ্চিত হওয়া গেছে।

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি জুনাব আলী জানান যে, ডাকাতদল ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে।

বাহুবল মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মাজেদ জানান যে, দুজনকে কুপিয়ে জখম করে পালিয়ে যাওয়ার সময় অস্ত্রসহ এক ডাকাতকে আটক করেছে জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ।

আজকের বাজার/আখনূর রহমান