বিএনপির আইনজীবীরা কেন খালেদাকে নির্দোষ প্রমাণে ব্যর্থ: প্রশ্ন হানিফের

বিএনপির এতো বড় বড় আইনজীবীরা থাকতেও তারা কেন খালেদা জিয়াকে নির্দোষ প্রমাণ করতে পারলো না এমন প্রশ্ন ছুড়ে দিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, তারা খালেদা জিয়াকে নির্দোষ প্রমাণ করতে পারবে না, কারণ তিনি এতিমের টাকা আত্মসাৎ করেছে।

সোমবার সকালে কুষ্টিয়া শহরের কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে আনিত অভিযোগ তথ্য প্রমাণের ভিত্তিতে আদালতে প্রমাণিত হওয়ায় আদালত তাকে দণ্ড দিয়েছেন।

অপর এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, নির্বাচন বানচালের ষড়যন্ত্রের অংশ হলো নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করা। তিনি বলেন, আইনজীবীরা খালেদা জিয়াকে নির্দোষ প্রমাণ করতে আইনি লড়াই লড়বে। তারা আইনি লড়াই না করে সরকারকে চাপ সৃষ্টি করে বেগম জিয়াকে মুক্তি করতে চায়।

‘বিএনপির এমন প্রচেষ্টা প্রমাণ করে তারা আইনের শাসনের প্রতি শ্রদ্ধাশীল নয়, বলেন আওয়ামী লীগের এই নেতা।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা শিক্ষা কর্মকর্তা জায়েদুর রহমান, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জেব-উন নিসা সবুজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।

আজকের বাজার/এমএইচ