বিএনপি প্রার্থীরা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায় : তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, বিএনপি প্রার্থীরা ঢাকা সিটি করপোরেশন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য নানা কৌশল অবলম্বন করছে।

তিনি বলেন, ‘বিএনপি মেয়র প্রার্থীরা নির্বাচনকে কেন্দ্র করে আন্দোলনের ইস্যু তৈরি করতে চায়। আমরা নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে প্রচারণা চালাচ্ছি।’ তাপস বৃহস্পতিবার মুগদা সিএনজি স্টেশন এলাকায় নির্বাচনী পথ সভায় এ কথা বলেন। পথ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোর্শেদ কামাল।

তাপস বলেন, ঢাকা দক্ষিণ সিটি আওতাধীন অবহেলিত এলাকাগুলো আরও আধুনিক ও উন্নত শহরে পরিণত করা হবে। নাগরিক হিসেবে তারা যেন সব প্রকার সুযোগ-সুবিধা পায় সে ব্যবস্থা করা হবে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনী ইশতেহারে যে সব প্রতিশ্রুতি দেব তা বাস্তবায়ন করা হবে।
তিনি বলেন, মেয়র নির্বাচিত হলে দল-মত নির্বিশেষে সবার জন্য কাজ করবেন।

সিটি করপোরেশনের যে উন্নয়ন করা হবে তার সুবিধা সবাই গ্রহণ করবেন। ২৪ ঘণ্টা সেবা দেয়ার প্রতিশ্রুতি দিয়ে তাপস বলেন, এবার বৃহৎ পরিসরে সেবা করার জন্য মেয়র পদে দাঁড়িয়েছি। মেয়র নির্বাচিত হলে আপনাদের সঙ্গে নিয়ে প্রত্যেকটি এলাকার উন্নয়ন করে ঋণ শোধ করবে। নগর ভবন শুধু মেয়র, মন্ত্রী বা এমপিদের জন্য নয়। সাধারণ মানুষের জন্য নগর ভবন ২৪ ঘণ্টা খোলা থাকবে। ৯০ দিনের মধ্যে মৌলিক সেবাগুলো সাধারণ মানুষের কাছে পৌঁছে দেবো। ঢাকায় যতোগুলো সেবা প্রতিষ্ঠান আছে প্রত্যেক প্রতিষ্ঠানকে একটি নীতিমালায় আনা হবে। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান