বিএসপিএ স্পোর্টসম্যান অব দ্য ইয়ার কবিরুল ইসলাম

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) আয়োজনে এবং ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভালে দূর্দান্ত ক্রীড়া নৈপুন্য দেখিয়ে তৃতীয়বারের মতো ‘বিএসপিএ’র স্পোর্টসম্যান অব দ্য ইয়ার’ হয়ে ‘আব্দুল মান্নান লাডু ট্রফি’ জিতেছেন মো. কবিরুল ইসলাম। এবারের কার্নিভালে প্রথম ও দ্বিতীয় রানার-আপ হয়েছেন যথাক্রমে রুমেল খান এবং মো. শামীম হাসান।

মাসব্যাপী কার্নিভালে সর্বমোট ১২টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এবারই প্রথমবারের মত সদস্যদের সন্তানদের সাঁতার প্রতিযোগিতা ও বিএসপিএ’ স্টাফদের জন্য ক্যারম ও আরচ্যারি ইভেন্ট অন্তর্ভূক্ত করা হয়েছে।

শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। বিএসপিএ সভাপতি মোস্তফা মামুনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ’র সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং হেড অব গেম এন্ড স্পোর্টস এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএসপিএ’র ক্রীড়া উপ-কমিটির সভাপতি কাজী শহীদুল আলম এবং সদস্য সচিব মো. মজিবুর রহমানসহ অন্যান্য সদস্যরা।

আজকের বাজার/লুৎফর রহমান