বিক্রেতা সংকটে হল্টেড ৩ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। রোববার (২৬ সেপ্টেম্বর) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। অর্থাৎ কোম্পানিগুলোর শেয়ার দর বেড়ে হল্টেড হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলোর হলো : আমরা নেটওয়ার্ক, খান ব্রাদার্স এবং ইভিন্স টেক্সটাইল।

আমরা নেটওয়ার্ক : কোম্পানিটির আগেরদিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৪.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৯.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৪০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

খান ব্রাদার্স: বৃহস্পতিবার খান ব্রাদার্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

ইভিন্স টেক্সটাইল : বৃহস্পতিবার ইভিন্স টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৬৩ শতাংশ বেড়েছে।