বিক্রেতা সংকটে হল্টেড ৪ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। রোববার লেনদেন চলাকালীন সময় কোম্পানি চারটির শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ডিএসই সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানি চারটি হলো : একমি পেস্টিসাইডস, সেনা কল্যাণ ইন্স্যুরেন্স, ওয়ান ব্যাংক এবং তুংহাই নিটিং।

জানা গেছে, বৃহস্পতিবার একমি পেস্টিসাইডসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

সেনা কল্যাণ ইন্স্যুরেন্স : বৃহস্পতিবার সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৫০ টাকা বা ৯.৭৬ শতাংশ বেড়েছে।

ওয়ান ব্যাংক : বৃহস্পতিবার ওয়ান ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

তুংহাই নিটিং : বৃহস্পতিবার তুংহাই নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।