বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু হলো খুলনায়

খুলনা মহানগরীর দক্ষিণ টুটপাড়া ছোট খালপাড়স্থ ৪৮নং সার্কুলার রোড এলাকায় বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- একই এলাকার শাহাদাত আলী খান সড়কের বাসিন্দা খান মোহাম্মদ মহসিনের ছেলে খান মোহাম্মদ শাওন (৩৫)। তিনি পেশায় সেন্টারিং মিস্ত্রি ও তার স্ত্রী জান্নাত বেগম (২৬)। এই দম্পতির চার বছরের একটি মেয়ে রয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, শাওন তার পরিবার নিয়ে মহানগরীর দক্ষিণ টুটপাড়া ছোট খালপাড়স্থ ৪৮নং সার্কুলার রোড এলাকার এমডি নাসির উদ্দিনের বাড়ির তৃতীয় তলায় ভাড়া থাকতেন।

বাড়ির মালিক এমডি নাসির উদ্দিন বলেন, গত ৪ মাস আগে শাওন ভাড়ায় তার বাড়ির তৃতীয় তলায় ওঠেন। বৃহস্পতিবার পারিবারিক কোলহের জেরে হয়তো রড নিয়ে স্বামী-স্ত্রী একে অপরকে আঘাত করতে গিয়েছিল। আর সেই রড বিদ্যুতের তারে স্পৃষ্ঠ হওয়ায় তারা মারা যান। খবর পেয়ে ছাদে উঠে অন্য একটি লাঠি দিয়ে তাদের থেকে রডটি সরিয়ে দিলে তারা পড়ে যান।

ফায়ার সার্ভিস খুলনার টুটপাড়া স্টেশনের সিনিয়র স্টেশন মাস্টার মো. নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে। খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, পারিবারিক আবেদনের প্রেক্ষিতে পোস্টমর্টেম ছাড়াই লাশ মৃতদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। খবর-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান