বিমান দুর্ঘটনা: প্রিয়তমা স্ত্রীকে নিয়ে স্বামীর হৃদয়স্পর্শী স্ট্যাটাস

নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার বিমান দুর্ঘটনায় নিহত নিউইয়র্ক প্রবাসী বিলকিস আরা মিতুর স্বামী আজিজুল হক দেশের উদ্দেশে রওনা হয়েছেন। বুধবার বিমান থেকে প্রিয়তমা স্ত্রীকে নিয়ে ফেসবুকে ইংরেজিতে লেখা হৃদয়স্পর্শী স্ট্যাটাস দিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আজিজুল লিখেছেন, আমার জান, আমার কলিজা, কেন তুমি আমাকে ভীষণ একা করে দিয়েছ? তুমি ছিলে আমার জীবনের সেরা পাওয়া। তুমি সবসময়, প্রতিটি দিন, প্রতিটি সেকেন্ড আমাকে পরিপূর্ণ করেছ। তুমি প্রতিমুহূর্ত আমার বেঁচে থাকার কারণ। তুমি তো জানতে, তা হলে কেন আমার বুক থেকে সারাজীবনের জন্য আকাশে লুকিয়ে গেলে।

তিনি লিখেছেন, তোমাকে বলেছিলাম- আমি এতিম-অনাথ এবং তুমিই একমাত্র যে আমার দেখভালের দায়িত্ব নিয়েছ। এর পর তিনি লেখেন, আমার কলিজা, আজ তোমার জন্মদিন। কিন্তু আমি কীভাবে সবসময়ের মতো আজ তোমার জন্মদিনটি উদযাপন করব। কীভাবে আমি কেকের টুকরো তোমার নাকে লাগিয়ে দেব, কীভাবে আমি দুষ্টুমি করে কেক খাইয়ে দেব?

আজিজুল লিখেন, বেহেস্তে তুমি শান্তিতে থাক। আমি তোমাকে ভালোবাসি। তোমাকে ছাড়া কিছুতেই আমি থাকতে পারছি না। কোনোভাবে বোঝাতে পারছি না। ফেসবুক পোস্টটির সঙ্গে আগের একটি জন্মদিনের ছবিও দিয়েছেন আজিজুল।

উল্লেখ, সোমবার নেপালের স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে কাঠমান্ডু আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিধ্বস্ত হয়ে ২৬ বাংলাদেশিসহ ৫২ জন নিহত ও ১৯ জন আহত হন।

ওই বিমানের যাত্রী ছিলেন রাজশাহীর সপুরা এলাকার নওদাপাড়া রোডের মোহাম্মদ গোলাম কিবরিয়া ও মনোয়ারা বেগমের একমাত্র মেয়ে নিউইয়র্ক প্রবাসী বিলকিস আরা মিতু (২৬)।

আজকেরবাজার/এস