‘বিরল রোগে’ আক্রান্ত ইরফান খান

গত কয়েক সপ্তাহ ধরেই অসুস্থ বলিউড অভিনেতা ইরফান খান। এখন জানা গেল, তিনি কোনো ‘বিরল রোগে’ আক্রান্ত। ৫১ বছরের এই অভিনেতা নিজের স্বাস্থ্য নিয়ে প্রকাশ্যে কথা বলতে নারাজ। তিনি সকলকে অনুরোধ করেছেন, ভিন্ন ভিন্ন জল্পনা না ছড়াতে।

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ইরফান লিখেছেন, কখনো আপনি ঘুম থেকে উঠেই ঝটকা খান, যখন জানতে পারেন জীবন আপনাকে নাড়িয়ে দিয়েছে। গত ১৫ দিন, আমার জীবন একটি রহস্যের মধ্যে দিয়ে গিয়েছে। কখনো বুঝতে পারিনি, বিরল গল্পের খোঁজ করতে করতে একদিন বিরল রোগ খুঁজে পাব।

ইরফান খান লিখেছেন, আমি কখনোই হাল ছেড়ে দিইনি। সবসময় নিজের ইচ্ছার জন্য লড়াই চালিয়েছি এবং তা ভবিষ্যতেও চালাব। আমার পরিবার ও বন্ধুরা আমার সঙ্গে আছে। সকলে মিলে সবচেয়ে ভালো রাস্তা খোঁজ করার চেষ্টা চালাচ্ছি।

কঠিন সময়ে একটা অনুরোধ, আমার অসুস্থতা নিয়ে অযথা জল্পনা ছড়াবেন না। পরীক্ষার ফলাফল এলে আমি নিজেই আগামী ৭-১০ দিনের মধ্যে গোটা বিষয়টি আপনাদের সামনে তুলে ধরব। ততদিন আমার জন্য প্রার্থনা করুন।

উল্লেখ, বিশাল ভরদ্বাজের পরবর্তী ছবিতে কাজ শুরু করার কথা ছিল ইরফানের। ছবিতে অভিনয় করার কথা দীপিকা পাড়ুকোনেরও। কিন্তু, পরিচালক সম্প্রতি জানান, ইরফানের অসুস্থতা এবং দীপিকার পিঠের ব্যথার জন্য ছবির কাজ কয়েকমাস পিছিয়ে দিতে হচ্ছে।

সেই সময় ভরদ্বাজ জানিয়েছিলেন, ইরফানের জন্ডিস হয়েছে। যদিও অভিনেতা এদিন জানালেন, তিনি ‘বিরল রোগে’ আক্রান্ত। চিকিৎসকরা তাকে পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন।

আজকেরবাজার/এসকে