বুকে গুলি করে আত্মহত্যার চেষ্টা পুলিশ সদস্যের!

সিলেটের বিশ্বনাথ থানায় নিজের অস্ত্র দিয়ে গুলি করে আত্মহত্যার চেষ্টা করেছেন তপু দেবনাথ(২০)নামের এক পুলিশ কনস্টেবল(নং ৭৮১)। প্রেমে ব্যর্থ হয়ে এমনটি করেছেন বলে বিশ্বনাথ থানা পুলিশ সূত্রে জানা গেছে।

সোমবার থানার ছাদের ওপর নিজের বুকে গুলি করার আগে মোবাইল ফোনে একটি মেয়ের সাথে ঝগড়া করেন বলে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তপুর সাথে আসা পুলিশ সদস্যরা জানিয়েছেন। কনস্টেবল তপু মৌলভীবাজারের জুড়ী উপজেলার কাশিনগর গ্রামের তমাল দেবনাথের ছেলে। এদিকে সোমবার রাত ১১টার দিকে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট ওসমানী হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় রাতের টহল ডিউটির জন্য যখন পুলিশ সদস্যরা প্রস্তুতি নিচ্ছিলেন এমন সময় মোবাইলে কথা বলতে বলতে ব্যারাকের ছাদের দিকে উঠেন তপু। এ সময় একটি গুলির শব্দ পেয়ে পুলিশ সদস্যরা ছাদে গিয়ে দেখতে পান কনস্টেবল তপু মাটিতে পড়ে আছেন। তার বুকের বাম দিক থেকে রক্ত বের হচ্ছে। তাড়াহুড়া করে প্রথমে আশঙ্কাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়। সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন,‘পুরো বিষয়টি তদন্ত করা হচ্ছে। কী কারণে সে আত্মহত্যার চেষ্টা করেছে আমরা এখনও জানতে পারিনি। তদন্ত সাপেক্ষে তা জানা যাবে।’ সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান