‘বেসিস নির্বাচন ৩১ মার্চ’

পিছিয়ে দেয়ার স্বিদ্ধান্ত বাতিল করে ৩১ মার্চে বর্তমান তফসিলে বেসিস নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বেসিসের সাবেক সভাপতি ও বর্তমান ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। তিনি বলেন, ‌নির্বাচন বাতিল হওয়ার বিষয়টি সমাধান করা হয়েছে।

মোস্তাফা জব্বারের অনুরোধে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বেসিস নির্বাচন বাতিলে বাণিজ্য মন্ত্রণালয়ের চিঠি বা সিদ্ধান্ত প্রত্যাহার করার বিষয়ে আশ্বস্ত করেছেন।গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন মোস্তাফা জব্বার।

মঙ্গলবার রাতে বেসিস নির্বাচন বাতিলের বিষয়টি নিয়ে বেসিস সভাপতি আলমাস কবীর, বেসিসের সাবেক সভাপতি মাহবুব জামানসহ একটি প্রতিনিধি দল ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রীর সঙ্গে দেখা করেন।েএসময় উপস্থিত ছিলেন বেসিস পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল ও দেলোয়ার হোসেন ফারুক।

তারা মন্ত্রীকে নির্বাচন বাতিল বা পেছানোর বিষয়টি সুরাহা করে দেয়ার জন্য অনুরোধ করেন।

মন্ত্রী সকলের কথা শুনে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে ফোন দেন। তিনি বাণিজ্যমন্ত্রীকে আশ্বস্ত করেন যে, বেসিসের বর্তমান সমস্যাগুলো নতুন বোর্ড এসে সমাধান করে দেবে। তাই ডিটিওর সিদ্ধান্ত প্রত্যাহার করে ৩১ মার্চ বেসিস নির্বাচন অনুষ্ঠানে পদক্ষেপ নেয়ার অনুরোধ করেন।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারের এই অনুরোধে বাণিজ্যমন্ত্রী  নির্বাচন অনুষ্ঠানের বিষয়ে তাকে আশ্বস্ত করেন।

এমআর/