ব্রোকারদের কাছে ওএমএস হস্তান্তর করায় বিএসইসির প্রতি লংকাবাংলা সিকিউরিটিজের কৃতজ্ঞতা

ট্রেড এক্সপ্রেস নামে নতুন অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) চালু করেছে শীর্ষস্থানীয় ব্রোকারেজ প্রতিষ্ঠান লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড। এর মাধ্যমে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) সহজেই অনলাইনে লেনদেন করতে পারবেন বিনিয়োগকারীরা। উদ্যোগটি বাস্তবায়নে সহায়তার জন্য বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন লংকাবাংলা সিকিউরিটিজের চেয়ারম্যান মোহাম্মাদ এ মঈন।

লংকাবাংলা সিকিউরিটিজের নতুম ওএমএস সিস্টেম চালু উপলক্ষে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানাতে গতকাল রাজধানীর আগারগাঁওয়ে সিকিউরিটিজ কমিশন ভবনে বিএসইসির চেয়ারম্যানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন লংকাবাংলা সিকিউরিটিজের চেয়ারম্যান। তিনি বর্তমান তথ্যপ্রযুক্তির যুগে অত্যন্ত যুগোপযোগী ও যুগান্তকারী একটি লেনদেনের প্লাটফর্ম তৈরির কার্যক্রম বাস্তবায়নে সার্বিক উদ্যোগ ও দিকনির্দেশনা প্রদানের জন্য বিএসইসি চেয়ারম্যানসহ সংস্থাটির সব কর্মকর্তা ও দুই স্টক এক্সচেঞ্জের প্রতি ধন্যবাদ জানান। এ সময় লংকাবাংলা ক্যাপিটাল মার্কেট অপারেশনসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী ও লংকাবাংলা সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) খন্দকার সাফাত রেজা উপস্থিত ছিলেন।

লংকাবাংলা সিকিউরিটিজের কর্মকর্তারা জানিয়েছেন, আশা করা যাচ্ছে নতুন এ ডিজিটাল উদ্যোগ দেশ-বিদেশের সব বিনিয়োগকারীকে বাংলাদেশের পুঁজিবাজারের সঙ্গে সম্পৃক্ত করবে। ব্রোকারভিত্তিক নতুন এ অনলাইন ট্রেডিং অ্যাপস পুঁজিবাজারের উত্তরোত্তর উন্নয়নে বিরাট ভ‚মিকা রাখার পাশাপাশি দেশের অর্থনৈতিক উন্নয়নেও অবদান রাখবে।