ভাইরাল দীপিকা-রণবীরের বিয়ের ছবি

ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মার পর বলিউডের সবচেয়ে চর্চিত জুটি হলো দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের গুঞ্জন রয়েছে। তবে এ তারকা জুটি কবে বিয়ে করবেন সে সম্পর্কে কিছু জানা যায়নি।

এর মধ্যেই সামনে এসেছে দীপিকা-রণবীরের বিয়ের ছবি। প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। প্রশ্ন উঠেছে, তবে কী বিরাট-আনুশকার মতো সত্যিই গোপনে বিয়ের কাজটা সেরে ফেলেছেন এ তারকা জুটি?

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, আসলে ব্যাপারটা এমন নয়। দীপিকা-রণবীরের প্রেমের গুঞ্জন আছে ঠিকই, তবে তারা বিয়ে করেননি। সম্প্রতি দীপিকা ও সোনম কাপুরের বিয়ের পোশাক পরা দুটি ছবি প্রকাশ্যে এসেছে।

কিন্তু রণবীর ও দীপিকার ভক্তরা নিজেদের আবেগ ধরে রাখতে না পেরে ওই ছবি ফটোশপ করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। আর তাতেই ভাইরাল হয়ে যায় ওই ছবি।

প্রতিবেদনে বলা হয়, দীপিকা-রণবীরের বিয়ে নিয়ে দুই পরিবার আলোচনা করছে এবং মুম্বাইয়ে বিয়ের অনুষ্ঠানের জন্য প্রস্তুতিও শুরু করেছে। বিয়ের জন্য রণবীরের মা-বাবা লন্ডন থেকে কেনাকাটা করছেন বলেও খবর পাওয়া গেছে। তবে এখন পর্যন্ত কোনো পক্ষই এই তথ্যের সত্যতা নিশ্চিত করেনি।

এস/