ভূমি সম্পর্কে বিস্ফোরক মন্তব্য আয়ুষ্মানের

বলিউডে ইতোমধ্যে একসঙ্গে অভিনয় করেছেন ২টি ছবিতে। বলছি আয়ুষ্মান খুরানা এবং ভূমি পেদনেকররের কথা। ‘দম লাগাকে হাইশা’ থেকে দু’জনের বন্ধুত্ব। সেই ধারা ‘শুভ মঙ্গল সাবধান’ ছবিতেও বজায় ছিল। আর তাদের এ বন্ধুত্ব এখনো অটুট।

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানায়, সম্প্রতি দুজনেই আমন্ত্রণ পেয়েছেন ‘বিএফএফ উইথ ভোগ’ নামের একটি চ্যাট শোতে। নেহা ধুপিয়ার সঞ্চালনায় এই অনুষ্ঠানে দুজন অতিথি আসেন, যারা বাস্তব জীবনে একে অপরের বন্ধু। আর এই অনুষ্ঠানে এসে ভূমির যৌনতা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেলেন আয়ুষ্মান।

প্রতিবেদনে বলা হয়, চ্যাট শোতে নেহা আয়ুষ্মানকে প্রশ্ন করেন, কতক্ষণ তিনি যৌনমিলন ছাড়া থাকতে পারেন। উত্তরে নায়ক জানান, বাইরে শুটিং থাকলে যৌনতার সুযোগ থাকে না। এরপরই আসে ভূমির পালা। ভূমির হয়ে উত্তরটা আয়ুষ্মানই দিয়ে দেন। বলেন, ১ ঘণ্টার বেশি নাকি ভূমি যৌনতা ছাড়া থাকতে পারেন না!

এখানেই শেষ নয়, আয়ুষ্মান রসিকতা করে আরো জানান, যে পুরুষরা ভূমিকে পছন্দ করেন এবং তার সঙ্গে ডেটে যেতে চান, তাদের অনেক ধৈর্য থাকতে হবে। প্রথমে কথাটি হাসিতে উড়িয়ে দিলেও বন্ধু এ তথ্যে সহমত পোষণ করেন ভূমি। জানান, ধীরে ধীরে ভালোবাসতেই পছন্দ করেন তিনি।

আজকেরবাজার/এসকে