ভয়ংকর সুন্দর’র মুক্তি ৪ আগস্ট

আগামী ৪ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে অনিমেষ আইচের চলচ্চিত্র ‘ভয়ংকর সুন্দর’। প্রচারণার অংশ হিসেবে রাজধানীর ইউনিভার্সিটি অব লিবারেল আর্ট বাংলাদেশ আর নর্থ সাউথ ইউনিভার্সিটিতে যান ছবিটির শিল্পীরা।

এসময় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, আশনা হাবিব ভাবনা, ফারুক আহমেদ ও শিল্পী সরকার অপুর সঙ্গে ছিলেন পরিচালক অনিমেষ আইচ। তারা বিশ্ববিদ্যালয় দুটির শিক্ষার্থীদের ছবিটি শুটিংয়ের সময় বিভিন্ন অভিজ্ঞতা নিয়ে আলোচনা করেন।

এছাড়া হলে গিয়ে চলচ্চিত্রটি দেখার জন্য আমন্ত্রণও জানান তারা। ২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তির ‘ভয়ংকর সুন্দর’ ছবিটিকে বলা হচ্ছে সাইকোলজিক্যাল ড্রামা। ছবির ইংরেজি নাম কিলিং বিউটি। ট্যাগলাইন রাখা হয়েছে— হোয়েন বিউটি কাম ডেঞ্জারাস। ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রটির প্রযোজনা সহযোগী আরটিভি।

ভারতীয় লেখক মতি নন্দীর ‘জলের ঘূর্ণি ও বকবক শব্দ’ অবলম্বনে ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক নিজেই। অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও ছোট পর্দার অভিনেত্রী ভাবনা।

আরো অভিনয় করেছেন- সৈয়দ হাসান ইমাম, খায়রুল আলম সবুজ, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, শিল্পী সরকার অপু, অ্যালেন শুভ্র ও মাহমুদুল ইসলাম। সঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। এ ছবির মাধ্যমে ক্যারিয়ারে প্রথমবার বড় পর্দায় অভিনয় করেছেন ভাবনা। ছবিটি নিয়ে বেশ আশাবাদী তিনি।

আজকের বাজার: আরআর/ ২৫ জুলাই ২০১৭