মডেল রিসিলার লাশ ঢামেকে

মডেল ও অভিনেত্রী রিসিলা বিনতে ওয়াজির লাশ ময়নাতদন্তের জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সোমবার ৩১ জুলাই রাতে গুলশান থানার উপ-পরিদর্শকস (এসআই) নূর আলম সিদ্দিকী তার লাশ রাজধানীর ইউনাইটেড হাসপাতাল থেকে ঢামেকের মর্গে নিয়ে আসেন।

এর আগে বিকাল পৌনে ৬টার দিকে ইউনাইটেড হাসপাতালে লাশের সুরতহাল করা হয়।

এ বিষয়ে এসআই নূর আলম মাসুম বলেন, রিসিলা বিনতে ওয়াজির লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আনা হয়েছে। এখানে তার লাশের ময়নাতদন্ত করা হবে।

পারিবারিক কলহের জেরে মডেল রিসিলা বিনতে ওয়াজির স্বামীকে ভিডিও কলে রেখেই আত্মহত্যা করেছেন। সোমবার সকালে রাজধানী বাড্ডা এলাকায় সুবাস্তু নজর ভ্যালির নিজ অ্যাপার্টমেন্টে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক জানান, নিহত রিসিলা বাড্ডার সুবাস্তু নজর ভ্যালির দশম তলার একটি অ্যাপার্টমেন্টে ভাড়া থাকতেন। ঘটনার সময় রিসিলা তার স্বামীর সঙ্গে হোয়াটসঅ্যাপে ভিডিও কলে কথা বলছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

পরিবারের লোকজনের বরাত দিয়ে আবু বকর আরো জানান, মডেল রিসিলার চার বছরের একটি সন্তান রয়েছে। তিনি মাদকাসক্ত ছিলেন। নেশায় আসক্তির কারণ থেকে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে। রিসিলা বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন বলে জানিয়েছে তার পরিবারের সদস্যরা। গলায় ফাঁস দেওয়া রিসিলাকে উদ্ধার করে দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজকের বাজার: আরআর/ ০১ আগস্ট ২০১৭