মাইকেল জ্যাকসন স্টাইলে নেচে মুহূর্তেই ভাইরাল এই হাঁস (ভিডিও)

সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যেখানে যেকোনো খবর মুহূর্তেই সারাবিশ্বে ছড়িয়ে দেয়। দূর দূরান্তের যেকোনো খবরই এখন আমরা খুব সহজে ঘরে বসেই জানতে পারি। শুধু মাত্র এই সোশ্যাল মিডিয়ার কারণেই এটি সম্ভব হচ্ছে।

আজকাল সোশ্যাল মিডিয়াতে প্রায় প্রতিদিনই পশুপাখিদের নতুন নতুন ভিডিও আপলোড হতে থাকে। সবাই পশুপাখিদের এই ধরনের ভিডিও দেখতে অত্যন্ত পছন্দ করেন। ভালুক, বাঁদর, কুকুর, বিড়াল, হাতি, পাখির বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়ে থাকে। এই ধরনের ভিডিও অত্যন্ত মজাদার হয় এবং অনেকের কাছেই এই ভিডিওতে আকর্ষণের হয়ে থাকে। তবে কিছু কিছু ভিডিও এমন থাকে যেগুলো আমাদেরকে একেবারে চমকে দেয়। সেরকম একটি ভিডিও নিয়ে আজকের আলোচনা।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি হাঁস রীতিমতো মাইকেল জ্যাকসনের স্টাইলে নাচ করছে। এই ভিডিও দেখলে হয়তো আপনি ধারণা পর্যন্ত করতে পারবেন না এরকম ঘটনা ঘটেছে বাস্তবেই। ভিডিও টুইটারে ভাইরাল হয়ে গিয়েছে এই মুহূর্তে। আই এফ এস অফিসার সুশান্ত সিং নন্দা এই ভিডিওটি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়াতে। তার সঙ্গে তিনি ক্যাপশন দিয়েছেন, মাইকেল জ্যাকসনকে দেখার পর ম্যান্ডারিন ডাকের অবস্থা।

এই ভিডিও আপনি দেখতে পাবেন টুইটারে এবং এই ভিডিওতে সেই হাসের নাচ আপনি দেখতে পাবেন। ওই হাঁস একেবারে মাইকেল জ্যাকসন কে কপি করার চেষ্টা করছে। নেটিজেনরা এই ভিডিও অত্যন্ত পছন্দ করেছেন এবং সবাই এই ভিডিওর নিচে নিজেদের কমেন্ট করছেন এবং এই ভিডিও শেয়ার করা হচ্ছে অনেক। খবর-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান