মানিকগঞ্জে যুবলীগের উদ্যোগে দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ

মানিকগঞ্জে সামাজিক দূরুত্ব বজায় রেখে দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছে যুবলীগ মানিকগঞ্জ পৌরসভার সদর ও সাটুরিয়া শাখা। রবিবার সকালে মানিকগঞ্জ শহরের দুধ বাজার এলাকায় তিন শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু, আটা, লবণ, চিনি, চিড়া ও সাবান তুলে দেন মানিকগঞ্জ পৌরসভার সাবেক মেয়র রমজান আলী। এসময় আরও উপস্থিত ছিলেন মানিকগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমান, সাটুরিয়া উপজেলা যুবলীগের সভাপতি রেজাউল করিম, মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা আতিকুর রহমান জিয়াসহ বিভিন্ন শাখার নেতারা।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনের ছেলে মানিকগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রীজের সভাপতি রাহাত মালেক শুভ্রর অর্থায়নে এ ত্রাণ দেয়া হচ্ছে বলে জানান আবু বকর সিদ্দিক খান তুষার। এদিকে সরকারি দেবেন্দ্র কলেজের উদ্যোগে দুই শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. নুরুল আমিন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গিরীন্দ্র কুমার রায়, প্রভাষক জাফর ইকবালসহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত থেকে দুস্থদের হাতে চাল, ডার, তেল, আলু, পেঁয়াজ, লবণ, সাবান তুলে দেন। শিক্ষকদের ব্যক্তিগত তহবিল থেকে এই সহায়তা করা হয়েছে বলে জানান তারা।

এছাড়া, সাটুরিয়া উপজেলার হাজিপুর দরবার শরিফের উদ্যোগে দ্বিতীয় দিনের দিনের মত চাল, ডাল, পেঁয়াজ, তেল ও সাবানসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো ও দরবার শরিফের খাদেম মো. মোশারফ হোসেন দুস্থ ব্যক্তিদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন। সূত্র-ইউএনবি

আজকের বাজার/শারমিন আক্তার