মালিবাগে ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন

রাজধানী ঢাকার মালিবাগের চৌধুরীপাড়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল)-এর উপশাখা চালু হয়েছে। রবিবার (১৫ মার্চ) চৌধুরীপাড়ার ডিআইটি রোডে আইবিবিএল-এর ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলম এই উপশাখাটির উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোঃ মাহবুব উল আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের অর্থনৈতিক উন্নয়নের মাধ্যমে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণে অগ্রণী ভমিকা পালন করছে ইসলামী ব্যাংক। এ ব্যাংক দেশের শিল্প বিনিয়োগের পথিকৃৎ। তেমনি গ্রামীণ দারিদ্র বিমোচনেও কাজ করছে এ ব্যাংক।

তিনি বলেন, মানুষের আস্থা ও বিশ্বাসের কারণেই ইসলামী ব্যাংক দেশের বৃহৎ প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। কল্যাণমুখী ইসলামী ব্যাংকিং জাতি-ধর্ম নির্বিশেষে দেশে ও বিশ্বে প্রসারিত হচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, এজেন্ট ব্যাংকিং ডিভিশনপ্রধান মো. মাহবুব আলম এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সাখাওয়াত হোসেন শওকত।

ব্যাংকের ঢাকা নর্থ জোনপ্রধান মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ব্যাংকের রামপুরা শাখাপ্রধান মো. মুস্তাকিমুর রহমান, ব্যবসায়ী আবদুল হক ও হারুনুর রশিদ খান এবং উপশাখা ইনচার্জ আমানুল্লাহ আমান।

আজকের বাজার / এ.এ