মিমির পোস্টকে ঘিরে বিতর্ক

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। প্রায়ই বিভিন্ন বিষয় নিয়ে পোস্ট করেন। তবে সম্প্রতি মিমির একটি পোস্টকে ঘিরে শুরু হয়েছে বিতর্ক। মিমির পোষাক শালীন না অশালীন এই নিয়ে ভক্তদের মধ্যে ঝগড়া শুরু হয়েছে।

জি নিউজ এক প্রতিবেদনে জানায়, সম্প্রতি মিমি একটি ছবি প্রকাশ করেছেন। যে ছবিতে মিমি একটি রিপড জিনস এবং ক্রপ টপ পড়েছিলেন। যার জন্য তার তলপেটের ট্যটুর খানিকটা অংশ সকলের নজরে আসে।

নায়িকার হাতে যে একটি নটরাজের ট্যটু আছে তা সকলেই জানত কিন্তু এই তলপেটের নতুন ট্যটু সম্বন্ধে প্রথমে ভক্তদের বিশেষ কোনো ইনফরমেশন না থাকলেও পরে সেই বিষয় যাবতীয় খবর প্রকাশ্যে আসে। অভিনেত্রী নিজেই জানান তার অ্যাপেন্ডিক্সের অপারেশনের দাগ ঢাকতেই ট্যটুটি তিনি করেছেন। অস্ত্রপচারের দাগটা তার কাছে বেশ অস্বস্থিকর।

কিন্তু নায়িকার সেই ট্যাটু প্রসঙ্গ বাদ দিয়ে তার পোষাক নিয়ে টানাটানি শুরু করেছেন নেটিজনেরা। ছবির কমেন্টবক্সে শুরু হয় নানান মন্তব্য।

‘এটা বাঙালি কালচার না’ এমনটি মন্তব্য করে কয়েকজন কটাক্ষও করেছে। তবে অন্য একজন অশ্লীল কমেন্ট করলেই শুরু হয় দ্বন্দ্ব। ওই সময় অভিনেত্রীর ডিফেন্সে এগিয়ে আসে তাঁর ভক্তরা। যদিও এ বিষয়ে মিমি এখনও কোন মন্তব্য করেননি।

এস/