মোহাম্মদপুরে র‍্যাব আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ১ জনকে আটক করেছে

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা হতে এক কথিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। এসময় তার কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও ইয়াবা জব্দ করা হয় বলে জানায় র‍্যাব। বুধবার রাতে মোহাম্মদপুর থানাধীন চন্দ্রিমা উদ্যান এলাকায় অভিযান পরিচালনা করে মো. ইউসুফ ভান্ডারীকে (৪০) আটক করে।

র‌্যাব-২ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, র‍্যাব-২ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজধানীর মোহাম্মদপুর থানাধীন চন্দ্রিমা উদ্যান এলাকায় এক অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মাদক বিক্রির জন্য অবস্থান করছে। এই তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর আভিযানিক দল বুধবার দুপুর আনুমানিক ৩টা ২০ মিনিটের দিকে চন্দ্রিমা উদ্যান এলাকায় অভিযান পরিচালনা করে। আটকৃতকে তল্লাশী করে একটি ওয়ান শুটার গান ও ১৪১ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায়, মো. ইউসুফ ভান্ডারী রাজধানীর মোহাম্মদপুর এলাকার গাঙচিল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড লম্বু মোশারফের ঘনিষ্ঠ সহযোগী। আটককৃত আসামী এবং তার সহযোগীরা ভূমি দখল, চাঁদা আদায় সহ মাদক ব্যবসা, চুরি, ডাকাতিসহ নানা রকম অপকর্মে কাজে লিপ্ত বলে জানায় র‌্যাব।

এই সকল অপরাধে তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় মোট ১৪টি মামলার সন্ধান পাওয়া গেছে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়। খবর-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান