ময়মনসিংহে ফোটন-এর ডিলার ‘এস বি এস এন্টারপ্রাইজ’ এর শো-রুম উদ্বোধন

২৩ মার্চ ২০২২ তারিখে এক জাঁকজমকপূর্ণ এবং আনন্দঘন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ‘এস বি এস এন্টারপ্রাইজ’, এসিআই মটরস্ এর ফোটন বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হয়ে ময়মনসিংহে তাদের যাত্রা শুরু করলো। এই শো-রুমটি ময়মনসিংহ জেলার ঢাকা-ময়মনসিংহ হাইওয়ের পাশে শান্তিনগর মোড়, দিগারকান্দা এলাকায় অবস্থিত। ফোটনের উক্ত শো-রুমে সেলস, সার্ভিস এবং স্পেয়ার পার্টস সুবিধা পাওয়া যাবে। ফোটনের ১ টন, ১.৫ টন এবং ৩.৫ টনের পিক-আপ সহ অন্যান্য সকল যানবাহন এই শো-রুমে পাওয়া যাবে।

শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মটরস্ এর ডিরেক্টর (সেলস) জনাব আজম আলী, এস বি এস এন্টারপ্রাইজ এর স্বত্তাধিকারী জনাব ইকরাম এলাহী খান, মময়মনসিংহ জেলা মটর মালিক সমিতির সভাপতি জনাব মমতাজ উদ্দিন মনতা-সহ এসিআই মটরস্ এর অন্যান্য কর্মকর্তা, গ্রাহক ও শুভানুধ্যায়ীবৃন্দ।
ফোটন বিশ্বের সর্বাধিক বিক্রীত বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড। এই পর্যন্ত বিশ্ব বাজারে ফোটন ১ কোটির অধিক বিভিন্ন মডেলের বাণিজ্যিক গাড়ি বিক্রি করেছে। ২০১৯ সাল থেকে এসিআই মটরস্ একমাত্র পরিবেশক হিসেবে ফোটন এর বিভিন্ন বাণিজ্যিক গাড়ি বাংলাদেশে বাজারজাত করছে। কৃষি যান্ত্রিকীকরণের যাবতীয় সমাধান প্রদান ছাড়াও এসিআই মটরস্ কনন্সট্রাকশন ইকুইপমেন্ট ও ইয়ামাহা মোটরসাইকেল এর ব্যবসা পরিচালনা করছে।