রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নারীসহ ৩ জনের অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় এক নারীসহ ৩ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।
মৃতরা হলেন- মো. ইসলাম বেপারী (৮০), মিজানুর রহমান (৪৭) ও গৃহকর্মী সাহিদা আক্তার (২৫)।
রোববার সন্ধ্যা ও রাতে রাজধানীর মহাখালী ডিওএইচএস, খিলক্ষেত ও কেরানীগঞ্জে এসব দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, রোববার দিবাগত রাত ১১টার দিকে রাজধানীর মহাখালী ডিওএইচএস ৩ নম্বর রোডের ১৫৭ নম্বর বাসার সামনে থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও ফ্যাসিলিটিজ বিভাগের প্রধান আকরাম খানের বাসার গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহকর্মীর নাম সাহিদা আক্তার (২৫)।
কাফরুল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাসিব জানান, মহাখালী ডিওএইচএস আকরাম খানের বাসার গৃহকর্মী সাহিদার মরদেহ শনাক্ত করা হয়। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তার স্বাভাবিক মৃত্যু হয়েছে নাকি অন্য কোনো কারণ আছে, তা ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।
এদিকে, গত বুধবার খিলক্ষেত থানার বিমানবন্দর সড়কে অটোরিকশার ধাক্কায় মিজানুর রহমান (৪৭) নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। রোববার সন্ধ্যা ৬টার দিকে চিকাৎসাধীন অবস্থায় ঢামেক হাসপাতালে তার মৃত্যু হয়।
নিহত মিজানুর রহমানের ছেলে সায়েম জানান, তাদের বাড়ি ভোলা জেলার লালমোহন থানায়। বর্তমানে তার বাবা পরিবার নিয়ে খিলক্ষেত মধ্যপাড়া এলাকায় থাকতেন।
অপরদিকে রোববার দুপুর ১টার দিকে কেরানীগঞ্জের হাসনাবাদ টেগুরিয়া এলাকায় রাস্তা পার হওয়ার সময় রাইদা পরিবহনের একটি বাসের ধাক্কায় মো. ইসলাম বেপারী (৮০) নামে এক বৃদ্ধ গুরুতর আহত হন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে বিকেল ৫টার দিকে তিনি মারা যান।
এ ঘটনায় চালকসহ রাইদা পরিবহনের একটি বাস আটক করা হয়েছে।