রাজশাহীতে ছাত্রীকে গণধর্ষণ: আটক ২

রাজশাহীতে এক ছাত্রীকে আবাসিক হোটেলে নিয়ে গণধর্ষণের অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার ০১ আগস্ট অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তরা হলেন, নগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া এলাকার আবদুল হালিমের ছেলে আবদুল আলম ওরফে বাদশা (৩০) এবং জেলার বাগমারা উপজেলা সদরের আবুল খায়ের ওরফে নাহিদ (২৬)। এদের মধ্যে বাদশা পেশায় শিক্ষকতা করেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ বলছে, সম্প্রতি ওই তরুণীর সঙ্গে রাজশাহীর দুই যুবকের ফেসবুকে বন্ধুত্ব হয়। এরপর তাদের সঙ্গে দেখা করতে এসে ধর্ষণের শিকার হন তিনি।

সোমবার দুপুরে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানা এ গ্রীন গার্ডেন রেস্টহাউস নামে একটি আবাসিক হোটেলে এই গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ওই তরুণী রাতে থানায় মামলা করেন। পরে ফরেনসিক পরীক্ষার জন্য মঙ্গলবার দিবাগত রাতে ওই তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠায় পুলিশ। এরপরই ঘটনাটি জানাজানি হয়।

নগরীর শাহমখদুম থানার ওসি জিল্লুর রহমান বলেন, ফেসবুকে বাদশা ও নাহিদের সঙ্গে বন্ধুত্ব হয়েছিলো ওই তরুণীর। এরপর তাদের সঙ্গে দেখা করতে রাজশাহী আসেন তিনি। সোমবার দুপুরে তাকে নিয়ে রেস্ট হাউসে যান ওই দুই যুবক। পরে সেখানে প্রথমে বাদশা ও পরে নাহিদ তাকে ধর্ষণ করেন। এরপর তারা তরুণীকে রেখে পালিয়ে যান।

এ ঘটনার পর রাতে ওই তরুণী নিজে থানায় গিয়ে মামলা করেন। মামলার পর মঙ্গলবার ভোররাতে অভিযান চালিয়ে ওই দুই যুবককে আটক করা হয়। পরে মঙ্গলবার রাতে ওই তরুণীকে রামেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। এছাড়া ওই আবাসিক হোটেল থেকে ধর্ষণের নানা আলামত সংগ্রহ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আজকের বাজার: আরআর/ ০২ আগস্ট ২০১৭