রামপালে পিকআপের ধাক্কায় প্রাণ গেল স্বামী-স্ত্রীর

বাগেরহাটের রামপালে পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন।শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের রামপাল উপজেলার বাবুর বাড়ি এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন – বাগেরহাট জেলার মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা এলাকার মো. জাহাঙ্গীর হোসেন (৬১) ও তার স্ত্রী রেহেনা বেগম মুন্নি (৫৫)। জাহাঙ্গীর হোসেন মোংলা বন্দরের অবসরপ্রাপ্ত কর্মচারী বলে পুলিশ জানায়। এদিকে, পুলিশ ঘাতক পিকআপসহ চালককে আটক করেছে। আটক পিকআপ চালক যশোর জেলার চান্দু মিয়া (৪২)।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে পুলিশ ওসি মোহাম্মদ আলী জানান, মোটরসাইকেল চড়ে স্বামী-স্ত্রী খুলনার দিক থেকে মোংলায় যাচ্ছিলেন। রামপালের বাবুর বাড়ি এলাকায় পৌঁছালে মোংলা থেকে খুলনা অভিমুখে ছেড়ে আসা গ্যাসের সিলিন্ডার বোঝাই একটি পিকআপের সঙ্গে জাহাঙ্গীরের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় ঘটনাস্থলে ওই নারী নিহত হয় এবং তার স্বামীকে রামপাল ঝনঝনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়।

ওসি মোহাম্মদ আলী আরো জানান, পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং পিকআপটি জব্ধ করে। এসময় আটক করা হয় ওই পিকআপ চালককে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। খবর-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান