রোববার দিল্লি যাচ্ছে আ. লীগের ১৯ সদস্যের প্রতিনিধিদল

আগামী রোববার ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে দিল্লি যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল। এ প্রতিনিধিদলের নেতৃত্ব দেবেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার বিকেলে আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিনিধিদলে রয়েছেন- দলের সভাপতিমণ্ডলীর সদস্য শ্রী পিযুষ কান্তি ভট্টাচার্য্য, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এ কে এম এনামুল হক শামীম, অ্যাডভোকেট মো. মিজবাহউদ্দিন সিরাজ, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মো. গোলাম কিবরিয়া রাব্বানী চিনু এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২২ এপ্রিল থেকে ২৪ এপ্রিল পর্যন্ত ভারতের রাজধানী নয়াদিল্লিতে বিজেপির শীর্ষ নেতা, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং ভারতের লোকসভার স্পিকার সুমিত্রা মহাজনের সঙ্গে বৈঠকে মিলিত হবেন। একই সঙ্গে মহাত্মা গান্ধী মেমোরিয়ালে শ্রদ্ধা নিবেদনও করবেন প্রতিনিধিদলটির সদস্যরা।

এস/