লংকাবাংলা সিকিউরিটিজের ISO 9001:2015 সনদ প্রাপ্তি

দেশের শীর্ষস্থানীয় স্টক ব্রোকার, লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড (এলবিএসএল)কে, আনুষ্ঠানিকভাবে ISO 9001:2015 (QMS ) সনদ প্রদান করলো বি-অ্যাডভান্সি।
গত ১৩ জানুয়ারী ২০২২ তারিখে, লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী এই ISO 9001:2015(QMS ) সনদ আনুষ্ঠানিকভাবে গ্রহণ করলেন বি-অ্যাডভান্সি-এর পরিচালক, জনাব আলমগীর হোসাইন মিল্কীর কাছ থেকে।

বি-অ্যাডভান্সি লংকাবাংলা সিকিউরিটিজের ব্যবসা এবং অপারেশনাল প্রক্রিয়াগুলির স্বাধীন মূল্যায়নের পর এ সনদ প্রদান করল। ISO 9001:2015(QMS) সনদ প্রাপ্তির দ্বারা লংকাবাংলা সিকিউরিটিজের পরিষেবা ও কার্যক্রম মানসম্মত এবং আন্তর্জাতিকভাবে স্বীকৃত হবে। এছাড়াও লংকাবাংলা সিকিউরিটিজের ব্যবস্থাপনা এবং কর্মচারীরা গ্রাহকের সন্তুষ্টিকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে পরিষেবা প্রদানের একটি সাধারণ লক্ষ্যে একীভূত হল।

সনদ গ্রহণের পর লংকাবাংলা সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক, মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী বলেন “ISO 9001:2015(QMS) প্রত্যয়িত হওয়ায়, লংকাবাংলার প্রমিত ক্রিয়াকলাপ বছরের পর বছর ধরে আমাদের মূল্যবান গ্রাহকদের আমাদের কর্মচারী এবং পরিষেবার উপর দীর্ঘস্থায়ী আস্থা রক্ষা করতে সাহায্য করবে।”
সনদ প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লংকাবাংলা সিকিউরিটিজের সিইও খন্দকার সাফাত রেজা এবং সিটিও মোঃ মঈনুল ইসলাম সহ উভয় পক্ষের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ।