‘লাগলে বাড়ি, বাউন্ডারি’ স্লোগান নিয়ে যাত্রা শুরু সিলেট সিক্সার্সের

জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু করেছে আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ- বিপিএলের নতুন দল ও সিলেট বিভাগের প্রতিনিধিত্বকারী ফ্যাঞ্চাইজি সিলেট সিক্সার্সের। রোববার সিলেটের একটি কনভেনশন হলে ফ্র্যাঞ্চাইজিটির অফিশিয়াল লোগো উন্মোচন করা হয়।

লোগো উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনিই দলটির লোগো আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেন। অন্যান্যদের মধ্যে এ সময় ফ্র্যাঞ্চাইজি চেয়ারম্যান সাহেদ মুহিত, আইকন ক্রিকেটার সাব্বির রহমান, নাসির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেট সিক্সার্সের এবারের স্লোগান রাখা হয়েছে ‘লাগলে বাড়ি, বাউন্ডারি’

প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী বলেন, ‘ছেলেবেলায় ক্রিকেট খেলতে মাঠে যেতাম। তখনো ‘লাগলে বাড়ি বাউন্ডারি‘ স্লোগানগুলো হতো। ধীরে ধীরে আজ তা জাতীয় অঙ্গনে স্থান পেয়েছে। সুতরাং খেলার স্লোগানের এই ইতিহাস অনেক পুরোনো। ক্রীড়াঙ্গনের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। তার মাধ্যমে সিলেটে আমরা ক্রিকেট স্টেডিয়াম করেছি। আরো উন্নয়ন হবে।’

সিলেট সিক্সার্সের আইকন ক্রিকেটার সাব্বির রহমান বলেন, ‘আমরা যে পরিকল্পনা নিয়েছি তা বাস্তবায়িত হলে সিলেট সিক্সার্স হবে বিপিএল এর অন্যতম শক্তিশালী দল। আমি আমার দল নিয়ে ভীষণ খুশি।’

সিলেট স্টেডিয়ামের নিজেদের মাটিতে প্রথম ম্যাচ দিয়েই পর্দা উঠবে আসন্ন বিপিএলের পঞ্চম আসরের। এই আসরে দলটির কোচ থাকবেন জাফরুল হাসান ও এ কে মাহমুদ ইমন। ম্যানেজার  হাসিবুল হোসেন শান্ত আর গাজী আশরাফ হোসেন লিপু থাকবেন উপদেষ্টা হিসেবে।

আজকের বাজার: সালি / ১১ সেপ্টেম্বর ২০১৭