শাবি স্পিকার্স ক্লাবের সভাপতি মারজানা, সম্পাদক নূর

শাহজালাল বিজ্ঞান ও প্রযক্তি বিশ্ববিদ্যালয়ের(শাবি) ইংরেজি ভাষা ও সাহিত্য চর্চা বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাবের ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে  সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে যথাক্রমে অর্থনীতি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী সৈয়দা মারজানা রাজ্জাক ও একই বিভাগের শিক্ষার্থী আসাদুজ্জামান নূর।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ড. এমএ ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনে ২০১৮-১৯ সেশনের জন্য ১২তম এ কার্যনিবার্হী কমিটি  ঘোষণা করেন বিদায়ী সভাপতি মো. মহিউদ্দিন রুবেল।

এ কমিটিতে নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি নুরুন্নবী নূর, আবু নাসের খান ও মিনা রবি দাস, সহ-সাধারণ সম্পাদক বদরুজ্জাহান লিজু, মোয়াজ্জেম আফরান ও পুলক রঞ্জন সরকার, সাংগঠনিক সম্পাদক মোহাইমিন বাপ্পী, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আসাদুর রহমান ও ফয়সাল আহমেদ, প্রচার সম্পাদক কামরান হোসাইন, সহ-প্রচার সম্পাদক আজিজুর রহমান আশিক ও আমিনা পারভীন, কোষাধ্যক্ষ তানভীর রিফাত, সহ-কোষাধ্যক্ষ মাহমুদা মাহি ও সায়েল আহমদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অনন্যা পাল, সহ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক তারেক হাসান ও আয়েশা খালেদ রিনভী, অফিস ও আইটি সম্পাদক ইয়াসির আরাফাত, সহ-অফিস ও আইটি সম্পাদক আরিফুজ্জামান অন্তর ও অনিক শর্মা, প্রকাশনা সম্পাদক নিলুফার ইয়াসমিন মার্জিয়া, সহ-প্রকাশনা সম্পাদক প্রবাল রায় চিন্ময়, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রুবেল মিয়া, সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এমরান উদ্দিন ইমরান।

এছাড়াও কমিটিতে, মো. সাব্বির আহমেদ ও রনি সরকারকে কো-ওর্ডিনেটিং (শিক্ষা) এবং ফাহিম আহমেদ ও আরিফ খান জয় কো-ওর্ডিনেটিং(প্রশাসন) সদস্য হিসেবে নির্বচিত করা হয়েছে।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মো. আলমগীর তৈমুর, সংগঠনের সাবেক সভাপতি রাজীব হোসাইন হীরা, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম হিমেল ও নেছার উদ্দিন, সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক মাহির মাহমুদ প্রমুখ।

পরে নতুন কমিটির সদস্যবৃন্দকে আমন্ত্রিত অতিথিবৃন্দ ফুল দিয়ে বরণ করে নেন।

এনএইচ/আরএম