শারীরিক অবস্থা নিয়ে মুখ খুললেন দীপিকা

দীপিকা পাড়ুকোনের পিঠের ব্যাথাটা ইদানিং বড়ই ভোগাচ্ছে! পদ্মাবতের সাফল্য একদিকে যেমন তাকে উচ্চতায় পৌঁছে দিয়েছে, তেমনই দিয়েছে অত্যাধিক মানসিক ও শারীরিক চাপ। খানিকটা সেকারণেই হয়ত পিঠ থেকে কাঁধ পর্যন্ত ব্যাথাটাও বেড়ে গিয়েছে দিপ্পির।

জি নিউজ এক প্রতিবেদনে জানায়, কিছুদিন আগেও বিভিন্ন অনুষ্ঠানে কাঁধে ব্যান্ডেজ করা অবস্থাতেও দেখা গেছে তাকে। তার উপর ‘পদ্মাবত’র শ্যুটিং করাকালীন শরীরের উপর দিয়ে একটু বেশিই ধকল গেছে। তবে অবশেষে নিজের শারীরিক অবস্থা নিয়ে মুখ খুললেন দিপ্পি।

সম্প্রতি হ্যালো হল অফ ফেম অ্যাওয়ার্ড-২০১৮তে যোগ দিয়ে নিজের কাঁধের ব্যাথা নিয়ে দীপিকা বলেন, আমার পিঠের ব্যাথাটা অনেকটা ভালো আছে। আমি আপনাদের অনেকের কাছ থেকে ‘শুভ কামনা’ জানিয়ে ম্যাসেজ পেয়েছি। সেজন্য অনেক ধন্যবাদ। তবে চিন্তার কোনো কারণ নেই। আমি খুব শিগগিরই এ জন্য ফিজিওথেরাপি শুরু করব।

জানা গেছে, খুব শিগগিরই বিশাল ভরদ্বাজের আগামি ছবি ‘স্বপ্না দিদি’তে ইরফান খানের বিপরীতে তার কাজ করার কথা রয়েছে। চলতি মাসেই ছবিটির শুটিং শুরু করার কথা থাকলেও দীপিকার পিঠের ব্যাথা ও ইরফানের অসুস্থতার কারণে তা পিছিয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে দীপিকা বলেন, ইরফান খান শুধু একজন ভালো অভিনেতাই নন, উনি একজন ভীষণ ভালো মানুষও। পিকু ছবিতে তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। তবে আমি ঠিক জানি না, উনি এখন কোথায় আছেন, এবং ওনার ঠিক কী হয়েছে। তবে উনি কিছুটা নিজের জন্য সময় চেয়ে নিয়েছেন। আমার মনে হয় মানুষের এখন ওনাকে ওার মতো থাকতে দেওয়া উচিত।

আজকেরবাজার/এস