শেকৃবিসাসের সভাপতি আশিক, সম্পাদক অনিক

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস) নয়া সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে সমকালের আশিকুর রহমান ও প্রথম আলোর আহমেদ শাহরিয়ার অনিক। ২০১৮-১৯ সেশনে আগামী ১ বছর তারা দায়িত্ত্ব পালন করবেন।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তনের (টিএসসি) সাংবাদিক সমিতির কার্যালয়ে সদস্যদের প্রত্যক্ষভোটে তারা নির্বাচিত হন।

এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মানবকণ্ঠের মাহমুদুল হাসান সোহাগ, বাংলানিউজের মহিবুল আলম সবুজ,  যুগ্ম-সম্পাদক ইনকিলাবের আবু তালহা সজীব, কোষাধ্যক্ষ জাগো নিউজের রাকিব খান, সাংগঠনিক সম্পাদক কালের কন্ঠের শাহাদত হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমাদের সময়ের আকাশ বাসফোর, দপ্তর সম্পাদক ঢাকা প্রতিদিনের মমিন সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ভোরের ডাকের আরাফাত রহমান অভি, তথ্য ও প্রযুক্তি (আইটি) বিষয়ক সম্পাদক অবজারভারের আব্দুল্লাহ আল জুবায়ের, কর্মশালা ও যোগাযোগ সম্পাদক বাংলাদেশ টুডের কায়েস ইবনে জুবায়ের এবং সম্মানিত সদস্য বাংলাদেশ প্রতিদিনের প্রিন্স বিশ্বাস, যুগান্তরের মাহসাব রনি, আলোকিত বাংলাদেশের সামছুল আলম, ইত্তেফাকের রফিকুল ইসলাম রবি।

 

নির্বাচন প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সমিতির সাবেক সভাপতি প্রিন্স বিশ্বাস ও সাবেক সাধারণ সম্পাদক মাহসাব রনি।

নব-নির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ।

এছাড়া শুভেচ্ছা জানিয়েছে শেকৃবি ছাত্রলীগ, শেকৃবি সাহিত্য সংসদ, শেকৃবি ডিবেটিং সোসাইটি, সেতুবন্ধন-শেকৃবিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

আরএম/