শেষ হলো রিহ্যাব ফেয়ার

শেষ হলো পাঁচদিন ব্যাপী রিহ্যাব ফেয়ার। প্রতিবছরের মতো এবারও বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে দেশের আবাসন শিল্পখাতের সবচেয়ে বড় আয়োজন রিহ্যাব ফেয়ারের শেষ দিনে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে প্রথম পুরস্কার হিসেবে একটি প্রাইভেটকার পেয়েছেন রাফা নামে এক ব্যক্তি। আর দ্বিতীয় পুরস্কার হিসেবে মো. আশিকুজ্জামান পেয়েছেন একটি মোটরসাইকেল। রাফার টিকিট নম্বর ০৯১১৮ এবং আশিকুজ্জামানের টিকিট নম্বর ০৯৯৬৬।

পাঁচ দিনব্যাপী রিহ্যাব মেলার শেষ দিন ২৫ ডিসেম্বর সোমবার রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত মেলা প্রাঙ্গণে এন্ট্রি টিকিটের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন রিহ্যাবের সভাপতি মো. আলমগীর সামছুল আলামিন কাজল। প্রথমে তিনি ১০ নম্বর সিরিয়াল থেকে র‌্যাফেল ড্র’র টিকিট নম্বর ঘোষণা করেন।
আলমগীর সামছুল আলামিন জানান, তৃতীয় পুরস্কার একটি ৪০ ইঞ্চি এলইডি টেলিভিশন পেয়েছেন সাজ্জাদ হোসেন, টিকিট নম্বর ১৯৪৫২। চতুর্থ পুরস্কার ১টি সাড়ে ১২ সেফটি ফ্রিজ পেয়েছেন মো. আলী সাদিক, টিকিট নম্বর ১৮৪০৭। পঞ্চম পুরস্কার একটি ওয়াশিং মেশিন পেয়েছেন ড. এম আর মৌলিস্নক, টিকিট নম্বর ১৯৫৩৭। ষষ্ঠ পুরস্কার একটি ডিপ ফ্রিজ পেয়েছেন রাশেদুল ইসলাম, টিকিট নম্বর ০৪৩৪৭। সপ্তম পুরস্কার একটি মোবাইল পেয়েছেন নাহিদ সাহাদ, টিকিট ন¤॥^র ২০২৫৩। অষ্টম পুরস্কার একটি মোবাইল ফোন পেয়েছেন আনসার উদ্দিন আহমেদ, টিকিট নম্বর ০৫৩৩৭। নবম পুরস্কার মাইক্রো ওভেন পেয়েছেন শাহ আলম সরকার, টিকিট নম্বর১২৪১৮। সর্বশেষ ১০ নম্বর পুরস্কার এয়ার কুলার পেয়েছেন মনিরুল ইসলাম, টিকিট নম্বর১১৩৫১।
রিহ্যাবের জনসংযোগ কর্মকর্তা রশিদ বাবু জানান, বিজয়ীদের নাম ও টিকিট নম্বর রিহ্যাবের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। পুরস্কার গ্রহণের সময় বিজয়ীকে টিকিটের সংরক্ষিত অংশটি প্রদর্শন করতে হবে।
এ দিকে রিহ্যাব ফেয়ার সফলভাবে সম্পন্ন করায় রিহ্যাব কর্মকর্তা ও ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যানসহ সবাইকে ধন্যবাদ জানিয়ে আলমগীর শামসুল আলামীন বলেন, এ বছর ফেয়ারে ২৭ হাজার ক্রেতা ও দর্শনার্থী প্রবেশ করেছে। সবার সহযোগিতায় পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ার সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।
‘স্বপ্নীল আবাসন, সবুজ দেশ লাল সবুজের বাংলাদেশ’ এই সেস্নাগানে গত ২১ডিম্বের বৃহস্পতিবার শুরু হয় দেশের আবাসন শিল্প খাতের সবচেয়ে বড় আয়োজন রিহ্যাব ফেয়ার-২০১৭। রাজধানীর বঙ্গবন্ধু আন্ত্মর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) রিহ্যাব আয়োজিত পাঁচ দিনব্যাপী এই মেলা শেষ হয় ২৫ডিসেম্বর সোমবার রাত ৯টায়।
আজকের বাজার: সালি / ০১ জানুয়ারি ২০১৮