সংসার ত্যাগ করে অন্যত্র বিয়ে, ক্ষোভে কীটনাশক পানে স্বামীর মৃত্যু

নীলফামারীর কচুকাটা থেকে মিনারুল ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ৯টার দিকে ইউনিয়ন পরিষদ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। মৃত মিনারুল জলঢাকা উপজেলার খুটামারা ইউনিয়নের টেঙ্গনমারী সবুজপাড়া এলাকার আলমগীর হোসেনের ছেলে।

কচুকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ জানান, দুইদিন আগে মিনারুলের স্ত্রী শরিফা বেগম সংসার ত্যাগ করে অন্যত্র বিয়ে করেন। ক্ষোভে বুধবার বিকেলে কচুকাটা বানিয়াপাড়া কমিউনিটি ক্লিনিক প্রাঙ্গণ এসে কীটনাশক পান করেন মিনারুল।

তিনি জানান, বিষয়টি স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে নীলফামারী হাসপাতালে নিয়ে আসার উদ্দেশ্যে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ নিয়ে আসেন। তাকে মাইক্রোবাসে উঠানোর আগেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) মুক্তারুজ্জামান, নীলফামারী থানার ওসি আব্দুর রউপ, নীলফামারী থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী।

ওসি আব্দুর রউফ বলেন, রাত ৯টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান