সাংবাদিকতার সুযোগ দিচ্ছে আজকের বাজার

বিশ্ব এখন হাতের মুঠোয়। ইন্টারনেটের দুনিয়ায় সবাই এখন আপডেট। তাই সময়ের সঙ্গে পাল্লা দিয়ে মানুষ জানতে চায় সর্বশেষ সঠিক তথ্য। পাশাপাশি বস্তুনিষ্ঠ অনুসন্ধানী সংবাদের কদর বিশ্বব্যাপী। ঘটনার অন্তরালের ঘটনা জানতে চাওয়ার আগ্রহ মানুষের মজ্জাগত। বর্তমান সময়ের প্রেক্ষাপটে এ বিষয়গুলো সবার আগে সঠিকভাবে জানাতে ব্যস্ত টেলিভিশন, রেডিও ও অনলাইন নিউজ পোর্টালগুলো। পাশাপাশি রয়েছে দৈনিক পত্রিকা।

চার ধরনের মিডিয়ার সমন্বয়ে দেশে প্রথম বারের মতো ‘ওয়ান স্টপ’ মিডিয়ার ধারণা তৈরি করেছেন জনপ্রিয় ও অভিজ্ঞ সাংবাদিক সৈয়দ আতিয়ার রহমান সবুজ। তাঁর সম্পাদনায় এই প্রথম ব্যবসা বানিজ্যের দৈনিক পত্রিকা,বিজনেস টেলিভিশন,বিজনেস রেডিও এবং অনলাইন বিজনেস নিউজ পোর্টাল কাজ করছে।

‘ওয়ান স্টপ’ মিডিয়া পরিবারে রয়েছে দৈনিক আজকের বাজার, এবিটিভি, এবি রেডিও এবং নিউজ পোর্টাল আজকের বাজার ডটকম।

বিশ্বায়নের চ্যালেঞ্চ মোকাবেলায় একবিংশ শতাব্দীতে আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে প্রতিশ্রুতিবদ্ধ ‘ওয়ান স্টপ’ মিডিয়া পরিবার।

আপনি যদি কর্মঠ ও অনুসন্ধিৎসু হন, তাহলে আপনাকেই খুঁজছে আজকের বাজার পরিবার। প্রতিষ্ঠানটি দেশের সকল জেলা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি নিয়োগ দিচ্ছে। সাংবাদিকতাকে যারা চ্যালেঞ্জ হিসেবে নিতে চান, তারা যোগাযোগ করতে পারেন।

যোগ্যতা

১. জেলা প্রতিনিধি হতে আগ্রহীদের যে কোন বিষয়ে স্নাতক পাশ হতে হবে। অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল করা যেতে পারে।

২. উপজেলা প্রতিনিধি হওয়ার জন্য ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ হতে হবে।

৩. বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হয়ে কাজ করতে আগ্রহীদের সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হতে হবে। সাংবাদিকতা, বাংলা, ইংরেজি,  অর্থনীতি, বিজনেস স্টাডিজ বিভাগের শিক্ষার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ ই-মেইলে আবেদন করতে পারেন। ডাক যোগেও আবেদন করা যাবে।

আবেদন করা যাবে ১৫ এপ্রিল ২০১৮ পর্যন্ত।

ই-মেইল : ajkerbazzarnews@gmail.com

আমাদের ঠিকানা : ২৭ লিংক রোড (৪র্থ তলা) বাংলা মোটর, ঢাকা ১০০০।

মোবাইল : ০১৯৮৬ ৬৯৩০৫০/ ০১৭২৮ ৬৭০ ২৮৫