সাকিবের পছন্দের আইপিএলের সেরা একাদশে নেই গেইল-ডি ভিলিয়ার্স

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজের পছন্দের সর্বকালের সেরা একাদশ বাছাই করেছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। সেই একাদশে জায়গা হয়নি ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল ও দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্সের। এমনকি তার পছন্দের একাদশে নিজেকেও রাখেননি সাকিব।

ভারতীয় সংবাদমাধ্যম স্পোর্টসকিডাকে দেয়া সাক্ষাৎকারে আইপিএলের সেরা একাদশ নির্বাচন করেন টি-টুয়েন্টি ক্রিকেটের এক নম্বর অলরাউন্ডার সাকিব। সাকিবের পছন্দের একাদশের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তার একাদশে তিনজন বিদেশি খেলোয়াড়ও আছে। একাদশে আরও একজন বিদেশি খেলোয়াড় নিতে পারতেন তিনি। কিন্তু তিন বিদেশি নিয়েই একাদশ সাজিয়েছেন সাকিব।

আইপিএলের সংযুক্ত আরব আমিরাত পর্বে খেলতে ইতোমধ্যে মরুর দেশে পৌঁছে গেছেন সাকিব। ছয়দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ করে কলকাতা নাইট রাইডার্স দলের সাথে যোগ দিবেন তিনি। সাকিবের সর্বকালের সেরা আইপিএল একাদশ: রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), লোকেশ রাহুল, বেন স্টোকস, রবীন্দ্র জাদেজা, লাসিথ মালিঙ্গা, জসপ্রিত বুমরাহ এবং ভুবনেশ্বর কুমার। তথ‌্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান