সাত কলেজের নতুন সমন্বয়ক ইডেন কলেজের অধ্যক্ষ

সাত কলেজে নতুন সমন্বয়কের দায়িত্ব পেয়েছেন ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্য।বুধবার (২৩ মার্চ) ঢাকা কলেজের অধ্যক্ষ ও সাত কলেজের সমন্বয়ক অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার পিআরএলএ যাওয়ায় সাত কলেজের সমন্বয়কের পদটি খালি হয়।

গত ২৯ মার্চ সাত কলেজের প্রধান সমন্বয়কারী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক এএসএম মাকসুদ কামালের সঙ্গে সাত কলেজের অধ্যক্ষদের সভায় অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্যকে সাত কলেজের সমন্বয়ক হিসেবে দায়িত্ব দেয়ার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

এ বিষয়ে অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্য বলেন, আমরা এরইমধ্যে গত ৩ এপ্রিল সাত কলেজের অধ্যক্ষরা অনলাইনে একটা সভা করেছি। সাত কলেজের সমস্যা সমাধানে আমরা শিক্ষার্থী, বিভাগের শিক্ষক সবার সঙ্গে কথা বলবো। আমরা শিক্ষার্থীদের সঙ্গে কথা বলবো। সমস্যার মূল কোন জায়গায় আমরা সেটা চিহ্নিত করে সমাধানের চেষ্টা করবো।

সুপ্রিয়া ভট্টাচার্য আরো বলেন, আমরা আগামীকাল সাত কলেজের ইংরেজি বিভাগের সঙ্গে সাত কলেজের অধ্যক্ষরা সভা করবো। পর্যায়ক্রমে বাংলা, দর্শনসহ অন্যান্য বিভাগের সঙ্গেও সভা করবো। মানসম্মত শিক্ষা নিশ্চিতে আমরা চেষ্টা করে যাচ্ছি। আশা করি সাত কলেজের শিক্ষার্থীরা একসময় সবার চেয়ে এগিয়ে থাকবে। খবর-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান