মেয়ে ফুটবলারদের প্রধানমন্ত্রীর সংবর্ধনা আজ

সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবলে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় বিজয়ী দলের সদস্যদের সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার ৪ জানুয়ারি বিকেলে সাড়ে ৩টায় গণভবনে এ সংবর্ধনা দেয়া হবে। সাফ জয়ের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিনন্দন জানিয়েছিলেন মেয়েদের।

বুধবার ৩ জানুয়ারি দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে এটি জানানো হয়েছে। তার পরপরই দলের সবাইকে ঢাকায় আসতে বলেছে বাফুফে। সাফের ২৩ সদস্যের ফুটবল দলের সবাই ঢাকা আসার প্রস্তুতি নিচ্ছেন। দলের বড় অংশটি আসছে ময়মনসিংহ থেকে।

অধিনায়ক মারিয়া মান্দা এবং কলসিন্দুরের আরো ৭ জন মার্জিয়া, নাজমা, তহুরা খাতুন, দুই সামসুন্নাহার, সাজেদা ও মাহমুদা আক্তাররা রাতে এক সঙ্গে রওয়ানা দেবেন ঢাকার উদ্দেশে। বাকিরা আসবেন রংপুর, ঠাকুরগাঁও, খাগড়াছড়ি, রাঙ্গামাটি, কুষ্টিয়া ও সিরাজগঞ্জ থেকে। সহ অধিনায়ক এবং টুর্নামেন্টসেরা আঁখি খাতুন আসবেন সিরাজগঞ্জ থেকে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেছেন,দুপুরে প্রধানমন্ত্রীর অফিস থেকে দিনক্ষণ জানানোর পরই আমরা সব খেলোয়াড় কর্মকর্তাকে আসার জন্য বলেছি। কেউ রাতে আসবেন, কেউ বৃহস্পতিবার দুপুরের মধ্যে। এ টুর্নামেন্টে আমাদের ২৩ খেলোয়াড়সহ দলের সদস্য ৩৩ জন। তাদের সঙ্গে আমাদের ফেডারেশনের ২২ জন। এই ৫৫ জনের তালিকা আমরা প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠিয়ে দিয়েছি।

প্রধানমন্ত্রী দলকে সংবর্ধনার পাশাপাশি দলের প্রত্যেককে আলাদা করে অর্থ পুরস্কার দেবেন।

আজকের বাজার:এলকে/ ৪ জানুয়ারি ২০১৮